করোনায় আক্রান্ত ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী। নিজেই ট্যুইট করে তিনি জানিয়েছেন এই কথা। তবে আপাতত তিনি ভালো আছেন।
করোনায় আক্রান্ত ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী
ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রীফাইল ছবি সংগৃহীত

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী। নিজেই ট্যুইট করে তিনি জানিয়েছেন এই কথা। তবে আপাতত তিনি ভালো আছেন। চিকিৎসকের তত্ত্বাবধানে বাড়িতেই রয়েছেন। কোনো উপসর্গ দেখা যায়নি ভারতীয় তারকা ফুটবলারের।

ট্যুইটে সুনীল জানান, "এই খবরে আমি খুশি নই। আমি করোনাতে আক্রান্ত হয়েছি। ভালো খবর হলো আমি ভালো আছি। ভাইরাসের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছি এবং খুব শীঘ্রই আমাকে ফুটবলের ময়দানে দেখা যাবে।"

করোনা আক্রান্ত হওয়ায় আগামী ২৫ এবং ২৯ শে মার্চ দুটি আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন ভারত অধিনায়ক। দুবাইয়ে ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহীর বিরুদ্ধে ভাইরাস মুক্ত হয়ে স্কোয়াডে যোগ দিতে পারবেন কিনা তা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

সদ্য ইন্ডিয়ান সুপার লীগ শেষ করে ফিরেছেন বেঙ্গালুরু অধিনায়ক। সুনীলের বেঙ্গালুরু চলতি আইএসএলে খুব একটা ভালো প্রদর্শন করে উঠতে পারেনি। লীগ টেবিলের সপ্তম স্থানে শেষ করায় প্লে অফের টিকিট পাওয়া হয়নি।

সাতের আইএসএল অনুষ্ঠিত হয়েছে গোয়াতে। জৈব সুরক্ষা বলয়ে দর্শকশূন্য আসনে খেলেছে ১১ টি দল। মনে করা হচ্ছে জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথেই মারণ ভাইরাস থাবা বসিয়েছে তার শরীরে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in