India England Test: ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে ভারতীয় দলে প্রসিধ কৃষ্ণা

এদিন বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, ভারতীয় দলের সিলেকশন কমিটি টিম ম্যানেজমেন্টের অনুরোধে ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণাকে চতুর্থ টেস্টের জন্য দলে নিয়েছে।
India England Test: ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে ভারতীয় দলে প্রসিধ কৃষ্ণা
প্রসিধ কৃষ্ণাফাইল ছবি - বিসিসিআই ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে ভারতীয় দলে এলেন ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণা। বুধবার বিসিসিআই-এর পক্ষ থেকে একথা জানানো হয়েছে। আগামী বৃহস্পতিবার থেকে ওভালেও শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ডের চতুর্থ টেস্ট। এখনও পর্যন্ত পাঁচ ম্যাচের এই সিরিজ ১-১-এ অমীমাংসিত আছে।

ইংল্যান্ড সফরে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে প্রথম থেকে ভারতীয় দলের সঙ্গে আছেন প্রসিধ কৃষ্ণা। এদিন বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, ভারতীয় দলের সিলেকশন কমিটি টিম ম্যানেজমেন্টের অনুরোধে ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণাকে চতুর্থ টেস্টের জন্য দলে নিয়েছে।

এ বছরের মার্চ মাসে পুণেতে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে ডানহাতি পেসার প্রসিধ কৃষ্ণার। এখনও পর্যন্ত তিনি তিনটি ম্যাচ খেলে ছ’টি উইকেট পেয়েছেন। যার মধ্যে প্রথম ম্যাচেই ৫৪ রান দিয়ে সংগ্রহ করেছিলেন ৪ উইকেট। ৯টি প্রথম শ্রেণীর ম্যাচে অংশ নিয়ে কৃষ্ণার সংগ্রহ ৩৪ উইকেট। যার গড় ২০.২৬ এবং ইকনমি রেট ২.৭৯।

গত ৮ মে কলকাতা নাইট রাইডারসের খেলোয়াড় প্রসিধ কৃষ্ণা দলের অন্য চার খেলোয়াড়ের সঙ্গে কোভিড সংক্রমিত হন। ভারতীয় দলের ইংল্যান্ড সফর শুরুর আগে তিনি সংক্রমণ মুক্ত হন।

আগামীকাল শুরু হওয়া টেস্টে ঘোষিত ভারতীয় দল – রোহিত শর্মা, কে এল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলী (অধিনায়ক), অজিঙ্ক রাহানে (সহ অধিনায়ক), হনুমা বিহারী, ঋষভ পন্থ (উইকেট রক্ষক), আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, যশপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুর, উমেশ যাদব, ঋদ্ধিমান সাহা (উইকেট রক্ষক), অভিমন্যু ঈশ্বরন, পৃথ্বী শা, সূর্যকুমার যাদব এবং প্রসিধ কৃষ্ণা। স্ট্যান্ডবাই আরজান নাগেশওয়ালা।

- with Agency Input

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in