India England Test: আন্তর্জাতিক ক্রিকেটের গ্রীষ্ম এমনভাবে শেষ হওয়া লজ্জাজনক - জিমি অ্যান্ডারসন
জিমি অ্যান্ডারসনফাইল ছবি - জিমি অ্যান্ডারসন-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

India England Test: আন্তর্জাতিক ক্রিকেটের গ্রীষ্ম এমনভাবে শেষ হওয়া লজ্জাজনক - জিমি অ্যান্ডারসন

ম্যানচেস্টারে ভারত বনাম ইংল্যান্ডের শেষ টেস্ট বাতিল করা হয়। ভারতীয় দলের এক সাপোর্ট স্টাফের করোনা রিপোর্ট পজেটিভ আসায় মাঠে দল নামাতে পারেনি টিম ইন্ডিয়া।

ম্যানচেস্টারে ভারত বনাম ইংল্যান্ডের শেষ টেস্ট বাতিল করা হয়। ভারতীয় দলের এক সাপোর্ট স্টাফের করোনা রিপোর্ট পজেটিভ আসায় মাঠে দল নামাতে পারেনি টিম ইন্ডিয়া। ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফ থেকে ম্যাচ বাতিল ঘোষণা করা হয়। এরপরেই ক্রিকেট মহলে বিতর্ক ও সমালোচনার সৃষ্টি হয়।

তবে পঞ্চম টেস্টে দলে থাকা দুই দলের কোনো ক্রিকেটার এর আগে মুখ খোলেন নি। এই প্রথম বাতিল হয়ে যাওয়া ওল্ড ট্র্যাফোর্ডের টেস্ট নিয়ে মুখ খুললেন জিমি অ্যান্ডারসন। ইংল্যান্ডের অভিজ্ঞ এই পেসার ম্যাচ বাতিলের ঘটনাকে 'লজ্জাজনক' বলে জানালেন। সেইসঙ্গে ল্যাঙ্কশায়ারের ক্রিকেটার হিসেবে নিজের হোম গ্রাউন্ডে আর একটি টেস্ট খেলার আশা রাখছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রাম পোস্টে অ্যান্ডারসন লেখেন, "আন্তর্জাতিক ক্রিকেটের গ্রীষ্মটা এমনভাবে শেষ হওয়া খুবই লজ্জাজনক।" সেইসঙ্গে 'হতাশ' জিমি আরও বলেন, "ল্যাঙ্কশায়ার ক্রিকেটের পাশাপাশি আমি দুই দলের সমর্থকদের জন্যই হতাশ, যারা টিকিট, ট্রেন, হোটেলের জন্য আগেই থেকেই বুকিং করে রেখেছিল এবং অধীর আগ্রহে ম্যাচটি দেখার অপেক্ষায় ছিল।"

অ্যান্ডারসন যে নিজের ক্রিকেট কেরিয়ারের শেষ পর্যায়ে পৌঁছে গেছেন তা কার্যত ধরে নেওয়াই যায়। তাই ওল্ড ট্র্যাফোর্ডে সিরিজের শেষ টেস্ট ম্যাচটি খেলার জন্য মুখিয়ে ছিলেন অ্যান্ডারসন। সোশ্যাল মিডিয়াতে অভিজ্ঞ ব্রিটিশ বোলার জানান," আমি আশাকরি এটি আবার কোন এক সময় অনুষ্ঠিত হবে এবং আশাকরি আমি আমার হোম গ্রাউন্ডে আরেকটি আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারবো, যা আমি খুব ভালোবাসি।"

ম্যানচেস্টারের টেস্টের আগে চার ম্যাচের পর ২-১ ব্যবধানে এগিয়ে ছিল ভারত। ট্রেন্ট ব্রিজে উদ্বোধনী ম্যাচ ড্র হয়েছিলো দুই পক্ষের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in