India England Test: ইংল্যান্ড ক্রিকেটকে হতাশ করেছে ভারত - টেস্ট বাতিলে খোঁচা মাইকেল ভনের

ইন্ডিয়ান ক্রিকেট টিমকে খোঁচা দেওয়া আর মাইকেল ভন যেন সমার্থক হয়ে উঠেছে। সুযোগ পেলেই তাঁর ট্যুইট খোঁচা মারতে ছাড়ে না। প্রাক্তন এই ব্রিটিশ অধিনায়ক জানালেন, "ইংল্যান্ডকে হতাশ করেছে ভারত।"
India England Test: ইংল্যান্ড ক্রিকেটকে হতাশ করেছে ভারত - টেস্ট বাতিলে খোঁচা মাইকেল ভনের
মাইকেল ভনফাইল ছবি, মাইকেল ভনের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ইন্ডিয়ান ক্রিকেট টিমকে খোঁচা দেওয়া আর মাইকেল ভন যেন সমার্থক হয়ে উঠেছে। সুযোগ পেলেই তাঁর ট্যুইট খোঁচা মারতে ছাড়ে না। প্রাক্তন এই ব্রিটিশ অধিনায়ক জানালেন, "ইংল্যান্ডকে হতাশ করেছে ভারত।" যদিও ইংল্যান্ডকেও তিনি মনে করিয়ে দিলেন দক্ষিণ আফ্রিকা সফরের কথা। কারণ গত বছর এই করোনার কারণে দক্ষিণ আফ্রিকা সফরে মাঝপথেই ফিরে এসেছিলো ব্রিটিশরা।

মাইকেল ভন ট্যুইট করে জানিয়েছেন, "ইংল্যান্ড ক্রিকেটকে হতাশ করেছে ভারত। কিন্তু একই ভাবে দক্ষিণ আফ্রিকান ক্রিকেটকেও হতাশ করেছিলো ইংল্যান্ড।"

ভারতের শিবিরে করোনা ভাইরাস থাবা বসানোর জন্য বাতিল করা হয়েছে ইংল্যান্ড বনাম ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট। ভারতের সমস্ত ক্রিকেটারের রেজাল্ট নেগেটিভ এলেও সাপোর্ট স্টাফের এক সদস্যের কোভিড রিপোর্ট পজেটিভ আসায় মাঠে দল নামাতে পারবেনা বলে জানায় ইন্ডিয়া। বিসিসিআই-এর সঙ্গে আলোচনার পর ম্যাচ বাতিল ঘোষণা করে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

ভারতীয় দল ম্যাঞ্চেস্টারে পৌঁছানোর পর গতকাল টিম ইন্ডিয়ার সাপোর্ট স্টাফের এক সদস্যের কোভিড রিপোর্ট পজেটিভ আসে। যার জন্য গতকাল বিকেলে ভারতের ট্রেনিং সেশনও বাতিল করা হয়। বৃহস্পতিবার এবিষয়ে দীর্ঘক্ষণ আলোচনা চালিয়ে যায় বিসিসিআই ও ইসিবি। যদিও ভারতীয় দলের ২১ জন ক্রিকেটারের করোনা নেগেটিভ ফলাফল আসে বৃহস্পতিবার। অনুমান করা হয়েছিলো ম্যাচটি অনুষ্ঠিত হবে। তবে তা আর সম্ভব হয়নি। দুই দেশের ক্রিকেট বোর্ড আলোচনা করেই ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in