India England 3rd Test: দলে কোনো বদল না এনেই তৃতীয় টেস্টে নামছে ভারত

ব্রিটিশদের হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। আগামীকাল বুধবার হেডিংলেতে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে মাঠে নামছে ভারত।
India England 3rd Test: দলে কোনো বদল না এনেই তৃতীয় টেস্টে নামছে ভারত
বিরাট কোহলীছবি বিসিসিআই ট্যুইটার ভিডিওর সৌজন্যে

বৃষ্টি বিঘ্নিত নটিংহ্যাম টেস্টের ফলাফল অমীমাংসিত থাকে। তবে লর্ডসে দ্বিতীয় টেস্টের শেষ দিনে বাজিমাৎ করে বিরাট বাহিনী। 'ক্রিকেটের মক্কায়' দ্বিতীয় টেস্টে ব্রিটিশদের হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। আগামীকাল বুধবার হেডিংলেতে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে মাঠে নামছে ভারত। তার আগেই সাংবাদিক সম্মেলনে ভারতের প্রথম একাদশ জানিয়ে দিলেন অধিনায়ক বিরাট কোহলি।

প্রথম দুই টেস্টে ওপেনিং জুটি দলকে ভরসা জোগালেও তিন ও চার নম্বরে চেতেশ্বর পূজারা এবং অধিনায়ক বিরাট কোহলি চরম ব্যর্থ হয়েছেন। গুঞ্জন উঠেছিলো পূজারার পরিবর্তে অভিষেক ঘটতে চলেছে সূর্যকুমার যাদবের। এমনকি এই টেস্টে রবিচন্দ্রন অশ্বিনকে খেলানো হবে বলেও শোনা গিয়েছিলো। তবে সে সমস্ত গুঞ্জনকে নস্যাৎ করে দিলেন স্বয়ং অধিনায়ক। লর্ডস টেস্টের দল নিয়েই তৃতীয় টেস্ট খেলতে নামছে টিম ইন্ডিয়া। দলে কোনো পরিবর্তন আনা হয়নি।

ভারত অধিনায়ককে এদিন দলের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, দলের মধ্যে কেউ চোট-আঘাত পায়নি। তাই জেতা দল ভেঙে ফেলার কোনো মানে নেই। বিরাটের কথায় স্পষ্ট যে ভারত লর্ডসের জয়ী দল নিয়েই মাঠে নামছে। তিন নম্বরে চেতেশ্বর পূজারাকেই দেখা যাবে। হনুমা বিহারী কিংবা সূর্যকুমার যাদবকে খেলানো হবে না। অন্যদিকে স্পিনার হিসেবে কেবলমাত্র রবীন্দ্র জাদেজাকে নিয়েই মাঠে নামছে টিম ইন্ডিয়া।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in