IND VS WI: কুইন্স পার্ক ওভালে প্রথম ODI - ম্যাচে নামছে শিখর বাহিনী - কখন কোথায় দেখবেন এই ম্যাচ?

শিখর ধাওয়ান এই নিয়ে দ্বিতীয়বার ভারতীয় দলকে নেতৃত্ব দিতে চলেছেন। গতবছর শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের নেতৃত্বে ছিলেন ধাওয়ান। ত্রিনিদাদে এদিন এক বড় মাইলফলক স্পর্শ করতে চলেছেন শিখর।
IND VS WI: কুইন্স পার্ক ওভালে প্রথম ODI - ম্যাচে নামছে শিখর বাহিনী - কখন কোথায় দেখবেন এই ম্যাচ?
ছবি - সংগৃহীত

ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর ভারতীয় দল এবার উড়ে গিয়েছে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য। শুক্রবার ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামছে টিম ইন্ডিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ। ভারতীয় সময় সন্ধ্যা ৭ টা থেকে শুরু হবে এই ম্যাচ।

ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান। রোহিত শর্মা, বিরাট কোহলি, ঋষভ পান্ত, জসপ্রীত বুমরাহদের ক্যারিবিয়ানদের বিরুদ্ধে বিশ্রামে পাঠানো হয়েছে। প্রথম সারির তারকা খেলোয়াড়রা না থাকায় ভারতীয় দলের সামনে যে বড় চ্যালেঞ্জ তা বলার অপেক্ষা রাখেনা।

শিখর ধাওয়ান এই নিয়ে দ্বিতীয়বার ভারতীয় দলকে নেতৃত্ব দিতে চলেছেন। গতবছর শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের নেতৃত্বে ছিলেন ধাওয়ান। ত্রিনিদাদে এদিন এক বড় মাইলফলক স্পর্শ করতে চলেছেন শিখর। ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ভারতীয় প্লেয়ারদের মধ্যে সবচেয়ে বেশি ওয়ান ডে ম্যাচ খেলেছেন। কোহলির থেকে মাত্র এক ধাপ পিছিয়ে রয়েছেন ধাওয়ান। পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজে ১৪ ম্যাচে ৩৪৮ রান সংগ্রহ করা শিখর এদিন রানের নিরিখে টপকে যেতে পারেন রোহিত, যুবরাজ, ধোনিদের। ওয়েস্ট ইন্ডিজে রোহিত শর্মা রান করেছেন ৪০৮, যুবরাজ সিং রান করেছেন ৪১৯ এবং ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি রান করেছেন ৪৫৮। ওয়েস্ট ইন্ডিজে রান করার দিক থেকে ভারতীয়দের মধ্যে শীর্ষে রয়েছেন বিরাট কোহলি। ১৫ ম্যাচে ৭৯০ রান করেছেন বিরাট।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম ওডিআই ম্যাচটি সরাসরি সম্প্রচারিত হবে ডিডি স্পোর্টস ১.০-তে। এছাড়াও স্পোর্টস ম্যাক্স এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

IND VS WI: কুইন্স পার্ক ওভালে প্রথম ODI - ম্যাচে নামছে শিখর বাহিনী - কখন কোথায় দেখবেন এই ম্যাচ?
World Athletics Championships: জ্যাভলিন থ্রো-র ফাইনালে পৌঁছালেন নীরজ চোপড়া

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in