IND VS SA: ভ্যান ডার ডুসেন এবং মিলারের তান্ডবে ২১১ রান করেও হার বাঁচাতে পারলো না টিম ইন্ডিয়া
ভ্যান ডার ডুসেন এবং মিলারছবি সৌজন্যে ICC টুইটার হ্যান্ডেল

IND VS SA: ভ্যান ডার ডুসেন এবং মিলারের তান্ডবে ২১১ রান করেও হার বাঁচাতে পারলো না টিম ইন্ডিয়া

ভ্যান ডার ডুসেন এবং ডেভিড মিলার ৬৪ বলে অপরাজিত ১৩১* রানের পার্টনারশিপ গড়লেন। ডুসেন ৪৬ বলে ৭৫* রান করে অপরাজিত থাকলেন এবং মিলারের ব্যাটে এলো মাত্র ৩১ বলে ৬৪* রানের বিধ্বংসী ইনিংস।

ভ্যান ডার ডুসেন এবং 'কিলার' মিলারের তান্ডবে ২১১ রান করেও হার বাঁচাতে পারলো না টিম ইন্ডিয়া। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে পাঁচ বল হাতে রেখে ঋষভ পান্তদের ৭ উইকেটে হারিয়ে দুর্দান্ত জয় তুলে নিলো প্রোটিয়ারা। রান তাড়া করতে নেমে চতুর্থ উইকেটে ভ্যান ডার ডুসেন এবং ডেভিড মিলার ৬৪ বলে অপরাজিত ১৩১* রানের পার্টনারশিপ গড়লেন। ডুসেন ৪৬ বলে ৭৫* রান করে অপরাজিত থাকলেন এবং মিলারের ব্যাটে এলো মাত্র ৩১ বলে ৬৪* রানের বিধ্বংসী ইনিংস।

অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার টসে জিতে ভারতকে প্রথম ব্যাট করতে পাঠায় দক্ষিণ আফ্রিকা। রুতুরাজ গায়কওয়াড় এবং ইশান কিষাণের হাত ধরে দুরন্ত শুরু করে টিম ইন্ডিয়া। প্রথম উইকেটে ওপেনিং জুটি যোগ করেন ৫৭ রান। রুতুরাজ ২৩ রান করে ফিরে যাওয়ার পর ইশান কিষাণ ব্যাট হাতে ঝড় তোলেন। ১১ টি বাউন্ডারি এবং ৩ টি ওভার বাউন্ডারির মাধ্যমে ৪৮ বলে ৭৬ রানের এক মারকাটারি ইনিংস খেলেন ইশান।

শ্রেয়স আইয়ার(৩৬) এবং অধিনায়ক ঋষভ পান্তও(২৯) দলের রানের গতি বজায় রেখেছিলেন। শেষ পর্যায়ে মাত্র ১২ বলে ৩১* রানের বিধ্বংসী এক ইনিংস খেলে ভারতকে ২১১ রানে নিয়ে যান হার্দিক পান্ডিয়া।

ভারতের দেওয়া বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে অধিনায়ক টেম্বা বাভুমা(১০), ডোয়েন প্রিটোরিয়াস(২৯) এবং কুইন্টন ডি'কক(২২) বড় ইনিংস খেলতে ব্যর্থ হয়ে তাড়াতাড়িই সাজঘরে ফিরে যান। তবে এরপর রাস্সি ভ্যান ডার ডুসেন এবং ডেভিড মিলার জুটির অসাধারণ পার্টনারশিপে ৫ বল হাতে রেখেই ভারতকে হারিয়ে দিলো দক্ষিণ আফ্রিকা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in