IND VS PAK: চোটে জর্জরিত দুই শিবির, কেমন হতে পারে আজকের ভারত পাকিস্তানের একাদশ?

ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা আগেই ছিটকে গিয়েছেন চোটের কারণে। T-20 বিশ্বকাপেও সম্ভবত পাওয়া যাবে না তাঁকে। পাশাপাশি ভারতের আর এক বোলার আভেস খানকে আজকের ম্যাচে পাওয়ার সম্ভাবনা প্রায় নেই।
প্র্যাকটিসে ভারতীয় দল
প্র্যাকটিসে ভারতীয় দলছবি - বিসিসিআই ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

রবিবার এশিয়া কাপের সুপার ফোরে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। এই ম্যাচে মাঠে নামার আগে দুই দলই চোটে জর্জরিত। ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা আগেই ছিটকে গিয়েছেন চোটের কারণে। টি-টোয়েন্টি বিশ্বকাপেও সম্ভবত পাওয়া যাবে না তাঁকে। পাশাপাশি ভারতের আর এক বোলার আভেস খানকে আজকের ম্যাচে পাওয়ার সম্ভাবনা প্রায় নেই। আভেসের অবশ্য চোট নেই। ভাইরাল জ্বরে ভুগছেন তিনি।

একইভাবে পাক শিবিরেও জোর ধাক্কা। বাবররা তাদের প্রধান পেসার শাহিন আফ্রিদিকে ছাড়াই এশিয়া কাপে খেলতে এসেছে। ভারতের বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচের আগে আবার চোটে ছিটকে গিয়েছেন পেসার শাহনওয়াজ দাহানি। নাসিম শাহ, হ্যারিস রউফের সঙ্গে তৃতীয় পেসার হিসেবে পাক দলে কে খেলবেন তা নিয়েই তৈরি হয়েছে প্রশ্ন। মহম্মদ হাসনাইন অথবা হাসান আলির মধ্যে একজনকে দেখা যেতে পারে আজকের একাদশে।

এই ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্ত/দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং

পাকিস্তানের সম্ভাব্য একাদশ: বাবর আজম (অধিনায়ক), মহম্মদ রিজওয়ান, ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, শাদাব খান, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, হারিস রউফ, নাসিম শাহ, হাসান আলী

ভারত বনাম পাকিস্তানের মধ্যে ২০২২ এশিয়া কাপ-এর সুপার ফোর-এর দ্বিতীয় ম্যাচটি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে সাতটায় অনুষ্ঠিত হবে এই হাইভোল্টেজ ম্যাচ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in