IND vs NZ: চোটের কারণে কিউইদের বিরুদ্ধে ODI সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতের তারকা ব্যাটার!

শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ ওয়ান ডে-তে পিঠে চোট পান শ্রেয়স। সোমবারই তিনি NCA-তে যান রিহ্যাবের জন্য। তিনি সম্ভবত নাগপুরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টের আগে দলের সাথে যোগ দিতে পারেন।
ছিটকে গেলেন শ্রেয়স আইয়ার
ছিটকে গেলেন শ্রেয়স আইয়ারছবি - শ্রেয়স আইয়ারের ফেসবুক অ্যাকাউন্ট

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ছিটকে গেলেন ভারতের মিডল ওর্ডারের অন্যতম ভরসা শ্রেয়স আইয়ার। চোটের কারণে তাঁকে কিউইদের বিরুদ্ধে মাঠে পাওয়া যাবে না।

ক্রিকেটে চোট-আঘাত নতুন বিষয় নয়। তবে ব্ল্যাক ক্যাপসদের বিরুদ্ধে শ্রেয়সের না থাকাটা সমস্যায় ফেলতে পারে রোহিত শর্মাদের। বিসিসিআই সূত্রে খবর, শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ ওয়ান ডে-তে পিঠে চোট পান শ্রেয়স। সোমবারই তিনি NCA-তে যান রিহ্যাবের জন্য। নিউজিল্যান্ডের বিরুদ্ধে কোনো ম্যাচেই তাঁকে দেখা যাবে না। তিনি সম্ভবত নাগপুরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টের আগে দলের সাথে যোগ দিতে পারেন। শ্রেয়সের পরিবর্তে দলে নেওয়া হয়েছে আরসিবির ব্যাটার রজত পাতিদারকে।

উল্লেখ্য, গত দেড় বছর ধরে ভারতের মিডলওর্ডারে ভরসা যোগাচ্ছেন আইয়ার। শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচে ২৮ এবং শেষ ম্যাচে ৩৮ রান করেছিলেন। শ্রেয়সের পাশাপাশি নিউজিল্যান্ডের বিরুদ্ধে দলে থাকবে না কে এল রাহুল ও দুরন্ত ছন্দে থাকা অক্ষর প্যাটেল। দুজনেই ব্যক্তিগত কারণে কিউইদের বিরুদ্ধে মাঠে নামবেন না। ফলে প্রথম একাদশে থাকার সুযোগ পেতে পারেন সূর্যকুমার যাদব। তাঁকে স্কোয়াডে রাখা হলেও নিয়মিত প্রথম একাদশে থাকছিলেন না।

বিসিসিআই-র তরফ থেকে নতুন নামের তালিকা প্রকাশ করা হয়েছে। তাতে রয়েছেন - রোহিত শর্মা (অধিনায়ক), শুবমান গিল, ঈশান কিষান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, কে এস ভরত, হার্দিক পাণ্ডিয়া (সহ-অধিনায়ক), রজত পাতিদার, ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মহম্মদ শামী, মহম্মদ সিরাজ এবং উমরান মালিক।

আগামীকাল থেকে শুরু হচ্ছে ভারত বনাম নিউজিল্যান্ড ODI সিরিজ। প্রথম ম্যাচ হবে রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (হায়দরাবাদ)। দ্বিতীয় ম্যাচ হবে শহীদ বীর নারায়ণ সিং ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে (রায়পুর)। তৃতীয় এবং শেষ ম্যাচটি হবে হোলকার স্টেডিয়ামে (মধ্যপ্রদেশ)।

ছিটকে গেলেন শ্রেয়স আইয়ার
Australian Open: ম্যাচের মাঝেই উধাও নাদালের প্রিয় র‌্যাকেট! তবে প্রথম রাউন্ড সহজেই পার মহাতারকার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in