ঋষভের শতরান, দ্বিতীয় দিনের শেষে ইংল্যান্ডের থেকে ৮৯ রানে এগিয়ে ভারত

ঋষভ-সুন্দরের ব্যাটিং দৌলতে আমেদাবাদে দ্বিতীয় দিনের শেষে ভারতের সংগ্রহ ৭ উইকেট ২৯৪ রানে। প্রথম ইনিংসে বিরাটরা ইংল্যান্ডের থেকে এখন ৮৯ রান এগিয়ে রয়েছে।
ঋষভের শতরান, দ্বিতীয় দিনের শেষে ইংল্যান্ডের থেকে ৮৯ রানে এগিয়ে ভারত
বিসিসিআই-এর ট্যুইটার হ্যান্ডলের সৌজন্যে

ব্রিটিশদের বিরুদ্ধে ব্যাট হাতে দুরন্ত শতরান করলেন ঋষভ পন্থ। ১১৮ বলে ১০১* রানের অনবদ্য ইনিংস খেললেন তিনি। ঋষভের তালে তাল মেলালেন ওয়াশিংটন সুন্দরও। দ্বিতীয় দিনের শেষে সুন্দর অপরাজিত রয়েছেন ৬০* রানে। ঋষভ-সুন্দরের ব্যাটিং দৌলতে আমেদাবাদে দ্বিতীয় দিনের শেষে ভারতের সংগ্রহ ৭ উইকেট ২৯৪ রানে। প্রথম ইনিংসে বিরাটরা ইংল্যান্ডের থেকে এখন ৮৯ রান এগিয়ে রয়েছে।

গতকালের খেলা শেষে ভারতের স্কোর ছিলো এক উইকেট হারিয়ে ২৪ রান। শুবমন গিল ফিরে গিয়েছিলেন শূন্য রানে। এদিন ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি ভারতের। চেতেশ্বর পূজারা মাত্র ১৭ রান করে জ্যাক লিচের শিকার হন। বিরাট কোহলি শূন্য রানেই ফেরত যান। ভারত অধিনায়ককে ফেরান বেন স্টোকস।

রোহিত শর্মা এবং আজিঙ্কে রাহানে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলেও এই জুটি বেশিক্ষণ টিকে থাকতে পারেনি। রাহানে ২৭ রান এবং রোহিত ৪৯ রানই সংগ্রহ করতে পেরেছে। রবিচন্দ্রন অশ্বিন ১৩ রান করে লিচকে উইকেট দিয়ে ফিরে যান।

১৪৬ রানে ৬ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা ভারতীয় দলকে এদিন দিশা দেখালেন ঋষভ পন্থ এবং ওয়াশিংটন সুন্দর জুটি। পন্থের ব্যাটে এলো দুরন্ত শতরান। ১১৮ বলে ১০১ রানের অনবদ্য ইনিংস খেললেন এই উইকেট কিপার ব্যাটসম্যান। যোগ্য সঙ্গ দিলেন ওয়াশিংটন সুন্দরও। তিনি অপরাজিত রয়েছেন ৬০* রানে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in