Ind Vs Eng Test: হেডিংলেতে আগুন ঝরালেন জিমি অ্যান্ডারসন, মাত্র ৭৮ রানেই শেষ ভারতের প্রথম ইনিংস
জিমি অ্যান্ডারসনছবি ICC-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

Ind Vs Eng Test: হেডিংলেতে আগুন ঝরালেন জিমি অ্যান্ডারসন, মাত্র ৭৮ রানেই শেষ ভারতের প্রথম ইনিংস

ম্যাচের শুরুতেই লোকেশ রাহুল(০), চেতেশ্বর পূজারা(১) ও বিরাট কোহলিকে(৭) ফিরিয়ে জিমি অ্যান্ডারসন যে চরম ধাক্কা দেন ভারত শিবিরে, তা থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি বিরাটরা।

হেডিংলেতে আগুন ঝরালেন জিমি অ্যান্ডারসন। ব্রিটিশ বোলাররা নাস্তানাবুদ করে ছাড়লো বিরাট বাহিনী কে। লর্ডস টেস্টে দুরন্ত জয়ের ফলে আত্মবিশ্বাস নিয়ে মাঠে নেমেছিল ভারত। তবে ব্রিটিশ বোলার এদিন মেরুদন্ড সোজা করে দাঁড়াতেই দেয়নি বিরাটদের। হেডিংলিতে ৪০.৪ ওভারে মাত্র ৭৮ রানে শেষ ভারতের প্রথম ইনিংস। ভারতের হয়ে প্রথম ইনিংসে সবচেয়ে বেশি রান করেন রোহিত শর্মা (১৯) ।

ম্যাচের শুরুতেই লোকেশ রাহুল(০), চেতেশ্বর পূজারা(১) ও বিরাট কোহলিকে(৭) ফিরিয়ে জিমি অ্যান্ডারসন যে চরম ধাক্কা দেন ভারত শিবিরে, তা থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি বিরাটরা। ভারতের হয়ে সর্বোচ্চ রান এই ইনিংসে আসে রোহিত শর্মার ব্যাটে। ১০৫ বলে ১৯ রান করেন তিনি। সহ অধিনায়ক আজিঙ্কে রাহানে করেন ১৮ রান। এছাড়া আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের স্কোর খাড়া করতে পারেনি।

উইকেট কিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ মাত্র ২ রানে আউট হয়ে ফিরে যান। রবীন্দ্র জাদেজা করেন ৪ রান। মহম্মদ শামি এবং জসপ্রীত বুমরাহ লীডসে রানের খাতা খুলতেই পারেননি। মহম্মদ সিরাজ ৩ রান করেন এবং ইশান্ত শর্মা ৮* রানে অপরাজিত থাকেন।

ইংল্যান্ডের হয়ে এই ইনিংসে তিনটি করে উইকেট নেয় জিমি অ্যান্ডারসন এবং ক্রেগ ওভারটেন। জোড়া উইকেট নেয় ওলি রবিনসন এবং স্যাম কুরেন।

লীডসে ভারতের প্রথম ইনিংসের শেষে ব্যাট করতে নেমেছে ইংল্যান্ড। প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো উইকেট না খুইয়ে ২১ রান করেছে ব্রিটিশরা। ব্যাট করছেন রোরি বার্নস(৩*) এবং হাসিব হামিদ(১৫*)।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in