IND vs AUS T20: ভারতের বিরুদ্ধে দল ঘোষণা অস্ট্রেলিয়ার, চোটের জেরে ছিটকে গেলেন তিন তারকা

আর মাত্র একমাস। তারপরেই অজিভূমে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে ক্ষুদ্র ফর্ম্যাটের বিশ্বযুদ্ধ। এবার নিজেদের মাটিতেই শিরোপা টিকিয়ে রাখার লড়াইয়ে নামছে অস্ট্রেলিয়া।
ফাইল ছবি
ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চোটের সমস্যায় অস্ট্রেলিয়া। ইনজুরিতে অজিদের তিন তারকা ক্রিকেটার মিচেল মার্শ, মিচেল স্টার্ক ও মার্কাস স্টয়নিস। বিশ্বকাপের আগে ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছেন অ্যারন ফিঞ্চরা। বুধবার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করে মার্শ, স্টার্ক এবং স্টয়নিসের চোটের কথা জানায় ক্রিকেট অস্ট্রেলিয়া।

আর মাত্র একমাস। তারপরেই অজিভূমে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে ক্ষুদ্র ফর্ম্যাটের বিশ্বযুদ্ধ। এবার নিজেদের মাটিতেই শিরোপা টিকিয়ে রাখার লড়াইয়ে নামছে অস্ট্রেলিয়া। তবে এইসময় দলের তিন গুরুত্বপূর্ণ সদস্যের চোটে চিন্তায় অজি শিবির।

মিচেল স্টার্ক হাঁটুতে চোট পেয়েছেন। মার্শ ভুগছেন গোড়ালির চোটে এবং স্টয়নিসের রয়েছে সাইড স্ট্রেনের সমস্যা। তবে জানা গিয়েছে এই তিন জনের চোট খুব গুরুতর নয়। বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ড সিরিজে মার্শ ও স্টয়নিসকে পাওয়া যাবে। উল্লেখ্য, ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই ডেভিড ওয়ার্নার। তাঁকে আগেই বিশ্রাম দেওয়া হয়েছে।

তিন তারকা না থাকায় অস্ট্রেলিয়া কার্যত ভাঙাচোরা দল নিয়ে ভারত সফরে আসছে। এই তিন ক্রিকেটারের পরিবর্তে ভারত সফরে আসছেন নাথান এলিস, ড্যানিয়েল স্যামস এবং শন অ্যাবট।

আগামী ২০ সেপ্টেম্বর মোহালিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে রয়েছে ২৩ সেপ্টেম্বর নাগপুরে। তৃতীয় টি-টোয়েন্টি ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে হায়দরাবাদে।

ভারত সফরের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড: শন অ্যাবট, অ্যাস্টন অ্যাগর, প্যাট কামিন্স, টিম ডেভিড, নাথান এলিস, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, জশ ইনগ্লিস,গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, ড্যানিয়েল সামস, স্টিভ স্মিথ, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।

ফাইল ছবি
Kolkata: কলকাতায় কাফু! পুজোর পরেই শহরে আসছেন ব্রাজিলীয় তারকা, খেলতে পারেন প্রদর্শনী ম্যাচও

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in