PSG-তে আর কতদিন এমবাপ্পে-মেসি-নেইমার ত্রয়ী? জানালেন এমবাপ্পে

এমবাপ্পের PSG-তে থাকা নিয়ে ট্রান্সফার মরশুমের শুরু থেকেই গুঞ্জন শুরু হয়েছিল। অনেক মিডিয়া জানায় PSG-র সাথে আর থাকতে চাইছেন না বিশ্বকাপজয়ী এই তারকা। আবার অনেকে এই তথ্যকে ভিত্তিহীন বলেও জানায়।
PSG-তে আর কতদিন এমবাপ্পে-মেসি-নেইমার ত্রয়ী? জানালেন এমবাপ্পে
মেসি-নেইমার-এমবাপ্পেফাইল ছবি সংগৃহীত

ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পের পিএসজিতে থাকা নিয়ে ট্রান্সফার মরশুমের শুরু থেকেই গুঞ্জন শুরু হয়েছিলো। অনেক সংবাদ মাধ্যম জানায় পিএসজির সাথে আর থাকতে চাইছেন না বিশ্বকাপ জয়ী এই তারকা। আবার অনেক সংবাদ মাধ্যম এই তথ্যকে একেবারেই ভিত্তি হীন বলেও জানায়। এবার প্রথমবার এবিষয়ে মুখ খুললেন স্বয়ং এমবাপ্পে। তাঁর কথায় স্পষ্ট যে প্যারিসিয়েনদের সাথে আর মাত্র কয়েক মাসই রয়েছেন তিনি। তাই মেসি-এমবাপ্পে-নেইমার ত্রয়ীকে বেশিদিন উপভোগ করতে পারবেন না ফুটবল প্রেমীরা।

কিলিয়ান এমবাপ্পে সাফ জানিয়েছেন, "আমি জুলাইতে ক্লাব ছাড়তে চেয়েছিলাম। কারণ আমি চুক্তির মেয়াদ বাড়াতে চাইনি। অনেকে বলছেন আমি নাকি পিএসজিতে থাকার প্রস্তাব ৬-৭ বার ফিরিয়ে দিয়েছি। লিওনার্দোর সঙ্গে কথা বলতে চাইনি। এ সব কথা একদম সঠিক নয়। আমি যখনই ঠিক করেছি এই ক্লাবে আর থাকবো না তখন পর্যাপ্ত সময় হাতে রেখেই ক্লাবকর্তাদের সে কথা জানাই। আমি চেয়েছিলাম ক্লাব আমার ট্রান্সফার ফী-র বিনিময়ে একটা ভালো বিকল্প পাক। আমি সম্মানজনক কিছু চেয়েছিলাম।"

চলতি মরশুম শুরুর আগেই এমবাপ্পেকে দলে পেতে মুখিয়ে ছিলো স্প্যানিশ জায়ান্ট রিয়েল মাদ্রিদ। এমবাপ্পেও রিয়েলে যোগ দানের জন্য প্রস্তুত ছিলেন। জানা গিয়েছে, রিয়েল মাদ্রিদের তরফ থেকে ২২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব এমবাপ্পের জন্য দেওয়া হয়েছিলো। কিন্তু প্যারিসের ক্লাবটি তখন তাদের তারকাকে ছাড়েনি। কারণ ক্লাবটি ভেবেছিলো এমবাপ্পে হয়তো চুক্তি নবায়ন করবে। কিন্তু বর্তমানে সে সম্ভাবনা কার্যত আর নেই বললেই চলে।

এমবাপ্পে যে পিএসজি ছাড়তে চান তা স্পষ্ট। তবে তিনি চাননা কোনো তিক্ত স্মৃতি নিয়ে ক্লাব ছাড়তে হোক। চলতি ফরাসি লীগে এখনও পর্যন্ত দুরন্ত ছন্দে রয়েছে এমবাপ্পে। পিএসজির হয়ে এই মরশুমে সবচেয়ে বেশি চারটি গোল এখন এমবাপ্পেরই। পাশাপাশি অ্যাসিস্টও করেছেন তিনটি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.