দিল্লি শিবিরে খুশির খবর! চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে ফিরতে পারেন মার্কাস স্টয়নিস
মার্কাস স্টয়নিসছবি সংগৃহীত

দিল্লি শিবিরে খুশির খবর! চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে ফিরতে পারেন মার্কাস স্টয়নিস

প্রথম আইপিএলের শিরোপা ঘরে তোলার জন্য মুখিয়ে আছে দিল্লি ক্যাপিটালস। ফাইনাল লীগ ম্যাচে আরসিবির বিরুদ্ধে হারলেও ঋষভরা লীগ টেবিলের শীর্ষেই রয়েছেন।

১০ অক্টোবর অর্থাৎ আগামীকাল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্লে অফের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস। ম্যাচের আগে দিল্লি শিবির থেকে এসেছে এক খুশির খবর। মরুদেশে চলতি আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই হ্যামস্ট্রিংএর চোটের কবলে পড়েছিলেন মার্কাস স্টয়নিস। এরপর আর বাকি ম্যাচ গুলিতে দেখা যায়নি অজি অলরাউন্ডারকে। তবে এবার পুনরায় দিল্লির হয়ে মাঠে ফিরতে চলেছেন তিনি। দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ জানিয়েছেন, চোট থেকে মুক্তি পেয়েছেন স্টয়নিস। প্রথম কোয়ালিফায়ার ম্যাচেই খেলতে দেখা যেতে পারে তাঁকে।

প্রথম আইপিএলের শিরোপা ঘরে তোলার জন্য মুখিয়ে আছে দিল্লি ক্যাপিটালস। ফাইনাল লীগ ম্যাচে আরসিবির বিরুদ্ধে হারলেও ঋষভরা লীগ টেবিলের শীর্ষেই রয়েছেন। স্টয়নিসের অনুপস্থিতিতে দিল্লির হয়ে অভিষেক ঘটে ভারতীয় অলরাউন্ডার রিপল পাটেলের। স্টয়নিসের অনুপস্থিতিতে ৬ ম্যাচের মধ্যে ৪ টি ম্যাচ জিতেছ দিল্লি।

ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের শেষে ঋষভ সাংবাদিক সম্মেলনে জানান,"আমরা ইতিমধ্যেই যোগ্যতা অর্জন করেছি, তাই আমরা ভেবেছিলাম যে অন্য কাউকে চেষ্টা করানোর জন্য কারণ স্টয়নিস চোট পেয়েছিলেন। আশা করি তিনি পরবর্তী ম্যাচে খেলবেন।"

স্টয়নিসের চোট সারিয়ে ওঠা শুধু দিল্লির জন্য নয়, অস্ট্রেলিয়ার জন্যও খুশির খবর। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের অন্যতম প্রধান ভরসা হিসেবে স্কোয়াডে রয়েছেন স্টয়নিস। সম্প্রতি অস্ট্রেলিয়ার হয়ে বিশ্বকাপে সেরা ফিনিশার হতে চান বলেও জানিয়েছেন স্টয়নিস।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.