French Open: চোটের কারণে প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ালেন সিমোনা হালেপ

কাফ মাসলে চোটের কারণে তিনি এই প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। এক ট্যুইট বার্তায় একথা জানিয়েছেন সিমোনা হালেপ নিজেই।
French Open: চোটের কারণে প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ালেন সিমোনা হালেপ
সিমোনা হালেপ ফাইল ছবি, সিমোনা হালেপের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

আসন্ন ফেঞ্চ ওপেন টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন সিমোনা হালেপ। কাফ মাসলে চোটের কারণে তিনি এই প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। এক ট্যুইট বার্তায় একথা জানিয়েছেন সিমোনা হালেপ নিজেই। আগামী ৩০ মে থেকে এই প্রতিযোগিতা শুরু হবার কথা।

গতকাল ট্যুইটে সিমোনা হালেপ লেখেন – দুর্ভাগ্যজনকভাবে আমার বাঁ পায়ের চোট সারতে আরও কিছুটা সময় লাগবে। একজন ক্রীড়াবিদ হিসেবে কোনো গ্র্যান্ড স্ল্যাম থেকে নিজেকে এভাবে সরিয়ে নেওয়া খুবই যন্ত্রণার। কিন্তু এ ছাড়া অন্য কোনো সিদ্ধান্ত নেওয়া সম্ভব নয়। রোলা গাঁরো ২০২২ – আমি তোমার জন্য আসছি।

প্রাক্তন ফেঞ্চ ওপেন চ্যাম্পিয়ন সিমোনা হালেপের নাম প্রত্যাহারে হতাশ তাঁর অনুরাগীরা। ২০১৮ সালে রোলা গাঁরোতে জীবনের প্রথম গ্র্যান্ড স্ল্যাম জয়ী হয়েছিলেন সিমোনা। ফাইনালে তিনি হারিয়েছিলেন আমেরিকার স্লোয়ানে স্টিফেন্সকে। এরপরেই ২০১৯-এ সেরেনা উইলিয়ামসকে হারিয়ে তিনি উইম্বলডন খেতাব জেতেন।

গত সপ্তাহেই ইটালিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ চলাকালীন চোটের কারণে সরে দাঁড়িয়েছিলেন। পরে ডাক্তারি পরীক্ষায় জানা যায় তাঁর বা পায়ের কাফ মাসলে গুরুতর চোট লেগেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in