French Open: পুরুষদের সিঙ্গলস ফাইনালে গ্রীক তারকা স্টেফানোস সিতিসিপাস

টুর্নামেন্টের পঞ্চম বাছাই সিতিসিপাসের সঙ্গে ষষ্ঠ বাছাই জভেরভের লড়াই হয়েছে টক্করে টক্করে। তবে পাঁচ সেটের ম্যাচে ৩-২ ব্যবধানে জিতে বাজিমাৎ করেন স্টেফানোস।
French Open: পুরুষদের সিঙ্গলস ফাইনালে গ্রীক তারকা স্টেফানোস সিতিসিপাস
সেমিফাইনাল ম্যাচের শেষে স্টেফানোস সিতিসিপাস ও আলেকজান্ডার জভেরভছবি রোলাঁ গারো ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ফ্রেঞ্চ ওপেনের পুরুষদের সিঙ্গলস ফাইনালে গ্রীক তারকা স্টেফানোস সিতিসিপাস। আজ সেমিফাইনালে জার্মানির আলেকজান্ডার জভেরভকে হারিয়ে রোলাঁ গারোর ফাইনালে সিতিসিপাস। টুর্নামেন্টের পঞ্চম বাছাই সিতিসিপাসের সঙ্গে ষষ্ঠ বাছাই জভেরভের লড়াই হয়েছে টক্করে টক্করে। তবে পাঁচ সেটের ম্যাচে ৩-২ ব্যবধানে জিতে বাজিমাৎ করেন স্টেফানোস।

এই ম্যাচে খেলার ফলাফল গ্রীক তারকার পক্ষে ৬-৩, ৬-৩, ৪-৬, ৪-৬, ৬-৩। ফিলিপ শাঁত্রীয়ারে পাঁচ ম্যাচের সেট চলে ৩ ঘন্টা ২০ মিনিট ধরে।

প্রথম দুটি সেটে সহজেই প্রতিদ্বন্দ্বী জার্মান আলেকজান্ডার জভেরভকে ধরাশায়ী করেন সিতিসিপাস। দুটি সেটই ৬-৩ সেটে জিতে নেয় গ্রিক টেনিস তারকা। তবে প্রথম দুই সেটের পর ছন্দে ফেরেন জভেরভ। পরের দুই সেটে সিতিসিপাসকে পাত্তাই দেননি টুর্নামেন্টের ষষ্ঠ বাছাই। ৬-৪ ব্যবধানে তৃতীয় এবং চতুর্থ সেটে জয় পায় জভেরভ। পঞ্চম সেটে এসে বাজিমাৎ করেন সিতিসিপাস। ৬-৩ ব্যবধানে পঞ্চম সেট জয়ের ফলে পৌঁছে যান রোলাঁ গারোর সেমিফাইনালে।

অন্য সেমিফাইনালে আজ মাঠে নেমেছেন 'ক্লে কোর্টের রাজা' রাফায়েল নাদাল এবং সার্বিয়ান নম্বর ওয়ান নোভাক জোকোভিচ। এই দুই তারকার মধ্যে যিনি জয়ী হবেন তাঁর সাথে ফাইনালে দেখা হবে সিতিসিপাসের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in