France League One: মেসি নেইমার ছাড়াই ব্রেসের বিরুদ্ধে পিএসজি-র অনায়াস জয়
ব্রেসের বিরুদ্ধে জয়ের পর পিএসজি ফুটবলাররাছবি পিএসজি ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

France League One: মেসি নেইমার ছাড়াই ব্রেসের বিরুদ্ধে পিএসজি-র অনায়াস জয়

মেসি-নেইমার না থাকলেও দলের জয়ের পথে ব্রেস বাধার সৃষ্টি করতে পারেনি। ৪-২ ব্যবধানে ম্যাচ জিতে 'লীগ ওয়ানে' জয়ের ধারা অব্যাহত প্যারিসিয়েনদের।

পিএসজির জার্সিতে মেসিকে দেখার অপেক্ষা আরও বাড়লো। গতরাতে ব্রেসের বিপক্ষেও খেলতে দেখা যায়নি প্যারিসিয়েনদের '৩০' নম্বর জার্সিধারীকে। পচেত্তিনোদের দলে গতকাল ছিলেন না নেইমারও। মেসি-নেইমার না থাকলেও দলের জয়ের পথে ব্রেস বাধার সৃষ্টি করতে পারেনি। ৪-২ ব্যবধানে ম্যাচ জিতে 'লীগ ওয়ানে' জয়ের ধারা অব্যাহত প্যারিসিয়েনদের।

এই ম্যাচে দুই অর্ধেই আধিপত্য দেখায় পিএসজি। প্রথমার্ধের ২৩ মিনিটে আন্দের হেরেরার গোলে এগিয়ে যায় পচেত্তিনো বাহিনী। ৩৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। ২-০ গোলে পিছিয়ে থাকার পর প্রথমার্ধের ৪২ মিনিটে অবশ্য একটি গোল পরিশোধ করে ব্রেস। ফ্র্যাঙ্ক হনোরট ব্রেসের হয়ে ব্যবধান কমান।

দ্বিতীয়ার্ধের শুরুতে দুই দল সমানে সমানে কিছুটা লড়াই চালিয়ে যায়। ম্যাচের বয়স যখন ৭৩ মিনিট তখন পিএসজি আবারও একটি গোল করে এগিয়ে যায় ৩-১ ব্যবধানে। আন্দের হেরেরার পাস থেকে দলের হয়ে তৃতীয় গোলটি করেন ইদ্রিশ্যা গুয়েই। তবে খেলা জমে ওঠে ৮৫ মিনিটে। যখন স্টিভ মৌনির গোলে ব্যবধান কমিয়ে ২-৩ করে ফেলে ব্রেস।

শেষ মুহূর্তে আর একটি গোল পাওয়ার আশায় দুরন্ত লড়াই চালিয়ে যায় ব্রেস। তবে অনেক চেষ্টা করেও গোল করতে পারেনি তারা। উল্টে নির্ধারিত সময়ের একদম শেষ মুহূর্তে আশরফ হাকিমির পাস থেকে ব্রেসের কফিনে শেষ পেরকটি পুঁতে দেন আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। ৪-২ ব্যবধানে ম্যাচ জিতে নেয় প্যারিস সাঁ জার্মেইন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in