মাত্র ২৪ বছর বয়সেই প্রয়াত নিউজিল্যান্ডের প্রাক্তন অলিম্পিয়ান সাইক্লিস্ট অলিভিয়া পডমোর

রিও অলিম্পিকে অংশ নেওয়া এই কিউই সাইক্লিস্ট টোকিওতে দলের সাথে যাওয়ার সুযোগ পায়নি। সে অবসাদেই কি মৃত্যু হয়েছে পডমোরের! রহস্যজনক মৃত্যুকে ঘিরে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।
মাত্র ২৪ বছর বয়সেই প্রয়াত নিউজিল্যান্ডের প্রাক্তন অলিম্পিয়ান সাইক্লিস্ট অলিভিয়া পডমোর
অলিম্পিয়ান সাইক্লিস্ট অলিভিয়া পডমোরফাইল ছবি - ইউসিআই ট্র্যাক সাইক্লিং ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

মাত্র ২৪ বছর বয়সেই প্রয়াত হলেন নিউজিল্যান্ডের প্রাক্তন অলিম্পিয়ান সাইক্লিস্ট অলিভিয়া পডমোর। নিউজিল্যান্ড অলিম্পিক কমিটি এই দুঃসংবাদ জানিয়েছে। রিও অলিম্পিকে অংশ নেওয়া এই কিউই সাইক্লিস্ট টোকিওতে দলের সাথে যাওয়ার সুযোগ পায়নি। সে অবসাদেই কি মৃত্যু হয়েছে পডমোরের! রহস্যজনক মৃত্যুকে ঘিরে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। পডমোরের অকাল প্রয়াণে নিউজিল্যান্ডের ক্রীড়া মহলে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

পডমোর ২০১৬ সালে রিও অলিম্পিক এবং ২০১৮ সালে কমনওয়েলথ গেমসে নিউজিল্যান্ডের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। তবে সদ্য সমাপ্ত টোকিও অলিম্পিকে দলের অংশ ছিলেন না। অলিম্পিক শেষের পরেই সোমবার রহস্যজনক ভাবে মৃত্যু ঘটে পডমোরের। নিউজিল্যান্ডের এক পুলিশ মুখপাত্র জানান, সোমবার বিকেল ৪ টা নাগাদ আকস্মিক মৃত্যু ঘটে তাঁর। এই মৃত্যুকে ঘিরে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

পডমোরের ভাই মিচেল একটি ফেসবুক পোস্টে প্রয়াত বোনের উদ্দেশ্যে লেখেন, "শান্তিতে থেকো আমার সুন্দরী বোন এবং ফিল পডমোরের প্রিয় কন্যা। তুমি সবসময় আমাদের হৃদয়ে থাকবে।"

পডমোরের মৃত্যুর খবর পৌঁছেছে টোকিওতে অংশ নেওয়া কিউই সাইক্লিং দলের কাছে। বাড়ি ফেরার জন্য প্রস্তুতি নেওয়া দল এই খবর শুনে গভীরভাবে মর্মাহত। পডমোরের পরিবার এবং বন্ধুদের সমবেদনা জানিয়েছে নিউজিল্যান্ড অলিম্পিক কমিটি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in