ইউরোতে ইতালির কাছে হার, ইংল্যান্ডকে ব্যঙ্গ করে ট্যুইট নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার স্টাইরিস-এর

ইংল্যান্ডের পরাজয়ের পরেই ব্যাঙ্গাত্মক ট্যুইট করলেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার স্কট স্টাইরিস। ব্যাঙ্গাত্মক ট্যুইট করলেন কিউই অলরাউন্ডার জিমি নিজামও।
ইউরোতে ইতালির কাছে হার, ইংল্যান্ডকে ব্যঙ্গ করে ট্যুইট নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার স্টাইরিস-এর
নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার স্কট স্টাইরিসফাইল ছবি সংগৃহীত

ইতালির কাছে টাইব্রেকারে ৩-২ ব্যবধানে হেরে ইউরো শিরোপা হাত ছাড়া করেছে ইংল্যান্ড। ইংল্যান্ডের পরাজয়ের পরেই ব্যাঙ্গাত্মক ট্যুইট করলেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার স্কট স্টাইরিস। ব্যাঙ্গাত্মক ট্যুইট করলেন কিউই অলরাউন্ডার জিমি নিজামও।

২০১৯ ক্রিকেট বিশ্বকাপে ইংল্যান্ডের কাছে ফাইনাল হারে নিউজিল্যান্ড। নির্ধারিত ওভারের শেষে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের স্কোর টাই হয়। এরপর খেলা পৌঁছায় সুপার ওভারে। যেখানেও টাই হয় দুই দলের স্কোর। শেষে ম্যাচের মধ্যে বেশি বাউন্ডারি মারার জন্য চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় ইংল্যান্ডকে। সেই স্মৃতি উস্কে ট্যুইট করলেন স্টাইরিস।

স্টাইরিস ট্যুইটে বলেন, "আমি বুঝতে পারছি না। ইংল্যান্ড বেশি কর্নার পেয়েছে। তারাই চ্যাম্পিয়ন।" উল্লেখ্য গতরাতে ফাইনালে ৫ টি কর্নার পেয়েছে ইংল্যান্ড এবং ৩ টি ইতালি।

অন্যদিকে কিউই অলরাউন্ডার জিমি নিজাম ট্যুইট করে বলেন, "পেনাল্টি শ্যুট আউট কেন, সবচেয়ে বেশি পাশের নিরিখে চ্যাম্পিয়ন নয় কেন?" স্টাইরিস এবং নিজামের ট্যুইট সামনে আসার পর সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠৈছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in