জামশেদপুর এফ সি-তে ফিরলেন সাবেক ফরোয়ার্ড ফারুখ চৌধুরী

জামশেদপুর এফ সি-তে ফিরলেন সাবেক ফরোয়ার্ড ফারুখ চৌধুরী
ফারুখ চৌধুরীজামশেদপুর এফ সি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চলতি ট্রান্সফার উইন্ডোতে জামশেদপুর ফিরিয়ে আনলো তাদের সাবেক ফরোয়ার্ড ফারুখ চৌধুরীকে। এর আগে তিন বছর জামশেদপুরে কাটানো এই তারকা উইঙ্গারের সঙ্গে ২০২৩ সাল পর্যন্ত আড়াই বছরের জন্য চুক্তি করলো ক্লাবটি।

২৪ বর্ষীয় এই ফরোয়ার্ড একটি গোল এবং চারটি অ্যাসিস্টের সাথে একটি সফল মরশুম কাটিয়েছেন। জিতেছেন চার বার ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার। সেইসঙ্গে সম্প্রতি ভারতীয় দলের নিয়মিত সদস্য রুপে দেখতে পাওয়া যায় তাকে।

জামশেদপুর এফসি-র হেড কোচ ওয়েন সোয়েল ফারুখকে দলে পেয়ে বেশ খুশি ছিলেন। তিনি বলেন, "ফারুখ একজন দুর্দান্ত খেলোয়াড়। তার সামনে বিকাশের আরও দুর্দান্ত সুযোগ রয়েছে। তিনি ইতিমধ্যেই একজন ভারতীয় জাতীয় দলের খেলোয়াড় এবং গতি ও দক্ষতার সঙ্গে গোল করতে পারেন। তিনি আমাদের দলে এক অনন্য সংযোজন। তিনি আমাদের তাৎক্ষণিক ভাবে প্লে অফের জন্য এবং দীর্ঘমেয়াদী দল গঠনে সাহায্য করবে।"

ফারুখ এর আগে জামশেদপুরের হয়ে তিন বছরে মোট ৪৭ টি ম্যাচ খেলেছেন। ফের ক্লাবে ফিরে এসে আনন্দিত তিনি। ক্লাবের পক্ষ থেকে তাকে ৭৭ নম্বর জার্সি উপহার দেওয়া হবে। জৈব সুরক্ষা বলয়ের মাধ্যমে জামশেদপুরে যোগ দেবেন তিনি। সেইসঙ্গে ফারুখের পরিবর্তে জ্যাকিচাঁদ সিং চলে যাবেন মুম্বই সিটি এফসিতে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in