দিল্লির স্টেডিয়ামে নৃশংসভাবে খুন তরুণ কুস্তিগির, নাম জড়ালো সুশীল কুমারের

জানা গিয়েছে নিহত কুস্তিগিরের নাম সাগর কুমার। আহত দুজন বিজেআরএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তাঁরা হলেন হরিয়ানার রোহতাকের অমিত কুমার এবং হরিয়ানার সোনিপাতের বাসিন্দা সোনু।
দিল্লির স্টেডিয়ামে নৃশংসভাবে খুন তরুণ কুস্তিগির, নাম জড়ালো সুশীল কুমারের
সুশীল কুমার

উত্তর-পশ্চিম দিল্লির ছত্রসাল স্টেডিয়ামে নৃশংস ভাবে খুন করা হয়েছে এক তরুণ কুস্তিগিরকে। সেই সঙ্গে নিহত কুস্তিগিরের দুই বন্ধুকেও মারধর করা হয়। এই ঘটনায় নাম জড়িয়েছে ভারতের হয়ে দু'বার অলিম্পিকে পদক জয়ী কুস্তিগির সুশীল কুমারের। এফআইআরে তাঁর নাম রয়েছে বলে জানা গেছে। সুশীল কুমারের আখড়ায় এই তরুণ খুন হয়েছেন কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছত্রসাল স্টেডিয়ামে নৃশংস ভাবে খুন করা হয়েছে ২৩ বর্ষীয় ওই তরুণকে। সেইসঙ্গে তার দুই বন্ধুকেও মারধর করা হয়েছে।

মঙ্গলবার ও বুধবারের মাঝের রাতে মডেল টাউন থানায় ছত্রসাল স্টেডিয়ামের ভেতরের ঝামেলা নিয়ে রিপোর্ট করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লক্ষ্য করে পাঁচটি গাড়ি পার্কিং করা রয়েছে। তদন্তের সময় পুলিশ জানতে পারে ওই জায়গায় সুশীল কুমার সহ পাঁচ কুস্তিগিরের ঝামেলা হয়। বাকি চারজনের নাম - সোনু, প্রিন্স, অমিত কুমার, সাগর কুমার ও অজয়।

জানা গিয়েছে নিহত কুস্তিগিরের নাম সাগর কুমার। আহত দুজন বিজেআরএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তাঁরা হলেন হরিয়ানার রোহতকের অমিত কুমার এবং হরিয়ানার সোনিপাতের বাসিন্দা সোনু। ওই সময় ঘটনাস্থলে উপস্থিত প্রত্যেকের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি (আইপিসি) এবং অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

উত্তর পশ্চিম দিল্লির অতিরিক্ত পুলিশ সুপার গুরিকবাল সিংহ সিন্ধু জানিয়েছেন, "তদন্তের সময় পাঁচটি গাড়িকে পর্যবেক্ষণ করা হয়েছে। একটি স্করপিওতে পাওয়া গেছে একটি ডবল ব্যারেল বোঝাই বন্দুক। সেইসঙ্গে পাঁচটি টাটকা কার্তুজও পাওয়া গেছে। ঘটনাস্থলে দুটি কাঠের লাঠিও পাওয়া গেছে। গাড়ি এবং অস্ত্রগুলিকে বাজেয়াপ্ত করা হয়েছে এবং সমস্ত তদন্ত করছে রোহিনীর এফএসএল-এর ফরেনসিক বিশেষজ্ঞরা।"

এই ঘটনায় সুশীল কুমারের নাম জড়ানোর পরেই ক্রীড়া মহলে শোরগোল পড়ে যায়। তবে সুশীল এখনও মুখ খোলেননি এ বিষয়ে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in