অবশেষে সিরি আ'তে প্রথম জয় জুভেন্তাসের, মেতজকে হারিয়ে লীগ ওয়ানে টানা সপ্তম জয় PSG-র

ফরাসী লীগে মেতজের বিপক্ষে ২-১ গোলে জয় তুলে নিয়েছে প্যারিস সাঁ জার্মেইন। তবে গতকাল জয় এসেছে কষ্টার্জিত ভাবেই। পয়েন্ট খোয়াতে চলা পিএসজি জয় পায় নির্ধারিত সময়ের শেষে যোগ করা ইনজুরি সময়ে।
অবশেষে সিরি আ'তে প্রথম জয় জুভেন্তাসের, মেতজকে হারিয়ে লীগ ওয়ানে টানা সপ্তম জয় PSG-র
PSG-এর খেলোয়াড়রাছবি PSG-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ইতালিয়ান লীগ সিরি আ'তে এরকম দুঃসময় আসবে তা হয়তো কল্পনাও করতে পারেনি জুভেন্তাস। তবে গতরাতে অবশেষে স্বস্তির এক জয় পেয়েছে তারা। এই ম্যাচে স্পেজিয়াকে ৩-২ গোলে হারিয়ে পঞ্চম ম্যাচে এসে মরশুমের প্রথম জয়ের স্বাদ পেয়েছে বিয়াঙ্কোনেরিরা। ইতালিয়ান লীগ কাঁপানো জুভেন্তাস এই মরশুমে ৫ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ১৩ নম্বর স্থানে রয়েছে।

এই ম্যাচের প্রথমার্ধ শেষ হয় ১-১ ব্যবধানে। ময়েস কিনের গোলে ২৮ মিনিটে প্রথম এগিয়ে যায় জুভেন্তাস। পিছিয়ে পড়ার পাঁচ মিনিট বাদেই স্পেজিয়াকে সমতা এনে দেন ইমানিউল গ্যায়াসী।দ্বিতীয়ার্ধের শুরুতেই জুভেন্তাসের বিরুদ্ধে লীড বাড়ায় স্পেজিয়া। ৪৯ মিনিটে জেনিস আনতিসতে গোল করেন স্পেজিয়ার হয়ে। পিছিয়ে পড়ার পর জয়ের জন্য মরিয়া জুভেন্তাস সমতা ফিরে পায় ম্যাচের ৬৬ মিনিটে। আলভারো মোরাতার পাস থেকে জুভকে সমতা এনে দেন ফ্রেডরিকো চিয়েসা। এবং ৭২ মিনিটে জুভেন্তাসের হয়ে জয়সূচক গোলটি করেন ম্যাথিউস ডি লিট।

অন্যদিকে ফরাসী লীগে এদিন মেতজের বিপক্ষে ২-১ গোলে জয় তুলে নিয়েছে প্যারিস সাঁ জার্মেইন। এই জয়ের সাথে সাথেই টানা সাত ম্যাচে জয়ের ধারা অব্যাহত রাখলো প্যারিসিয়েনরা। তবে গতকাল জয় এসেছে কষ্টার্জিত ভাবেই। পয়েন্ট খোয়াতে চলা পিএসজি জয় পায় নির্ধারিত সময়ের শেষে যোগ করা ইনজুরি সময়ে, ৯৫ মিনিটের মাথায়। পিএসজির হয়ে গতরাতে দুটি গোলই করেন আশরফ হাকিমি।

হাঁটুর ইনজুরিতে এই ম্যাচে ছিলেন না মেসি। নেইমার, এমবাপ্পের সাথে প্রথম একাদশে ছিলেন ইকার্দি। ম্যাচের পাঁচ মিনিটেই হাকিমির গোলে এগিয়ে যায় পিএসজি। তবে প্রথমার্ধ শেষের আগেই সমতা ফিরে পায় মেতজ। দ্বিতীয়ার্ধে অনেক চেষ্টা করেও গোলের দেখা পাচ্ছিলো না পচেত্তিনোরা। অবশেষে ৯৫ মিনিটে রেফারির শেষ বাঁশি বাজানোর ঠিক আগের মুহূর্তেই হাকিমির গোলে টানা সপ্তম জয় তুলে নিয়েছে নেইমার-এমবাপ্পেরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.