FINA World Championships: ২৫ তম স্থানে শেষ করলেন দু'বারের অলিম্পিয়ান সজন, হিট থেকেই বিদায়

সজনদের হিটে শীর্ষ পাঁচ সাঁতারু জায়গা করে নেয় সেমিফাইনালে। সদ্য কাঁধের চোট সারিয়ে আসা সজন শেষ করেন সার্বিকভাবে ২৫ তম স্থানে। এই ইভেন্টে ২৮ বর্ষীয় ভারতীয় তারকার ব্যক্তিগত সেরা টাইমিং রয়েছে ১:৫৬.৪৮।
FINA World Championships: ২৫ তম স্থানে শেষ করলেন দু'বারের অলিম্পিয়ান সজন, হিট থেকেই বিদায়
সজন প্রকাশ ফাইল ছবি ট্যুইটার থেকে সংগৃহীত

ফিনা (FINA) ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের পুরুষদের ২০০ মিটার বাটারফ্লাই ইভেন্টের সেমিফাইনালেই উঠতে পারলেন না ভারতের এক নম্বর সাঁতারু সজন প্রকাশ। হাঙ্গেরীর বুদাপেস্টে অনুষ্ঠিত এই ইভেন্টে ১:৫৮.৬৭ সময় নিয়ে হিটে অষ্টম স্থানে শেষ করেন দু'বারের অলিম্পিয়ান সজন।

সজনদের হিটে শীর্ষ পাঁচ সাঁতারু জায়গা করে নেয় সেমিফাইনালে। সদ্য কাঁধের চোট সারিয়ে আসা সজন শেষ করেন সার্বিকভাবে ২৫ তম স্থানে। এই ইভেন্টে ২৮ বর্ষীয় ভারতীয় তারকার ব্যক্তিগত সেরা টাইমিং রয়েছে ১:৫৬.৪৮। গতবছর এই ফলাফলের ভিত্তিতেই টোকিও অলিম্পিক্সের টিকিট হাতে পেয়েছিলেন তিনি।

পুরুষদের ৮০০ মিটারের ফ্রিস্টাইল ইভেন্টে সার্বিকভাবে ২৩ তম স্থানে শেষ করলেন দিল্লির সাঁতারু কুশাগ্রা রাওয়াত। ২২ বর্ষীয় এই তারকা ৮:১৫.৯৬ সময়ে হিট সম্পূর্ণ করেন। তবে পঞ্চম স্থানে শেষ করায় ফাইনালের রাস্তা বন্ধ হয়ে যায় কুশাগ্রার সামনে।

গত বছর সিনিয়র ন্যাশনাল অ্যাকোয়াটিক চ্যাম্পিয়নশীপে ৮০০ মিটার ফ্রিস্টাইল ইভেন্টে ৮:০৮.৩২ সময়ে শেষ করে ব্যক্তিগত সেরা সাফল্য পেয়েছিলেন কুশাগ্রা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in