FIFA World Cup: বাছাই পর্বে কসভোকে ৩-১ গোলে হারালো স্পেন, কষ্টার্জিত জয় ফ্রান্সের

তিন ম্যাচের দুটিতে জয় এবং একটিতে ড্রয়ের সাথে সাত পয়েন্ট নিয়ে আপাতত গ্রুপ লীগের শীর্ষে রয়েছে লুইস এনরিকেরা। এদিন প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় ২০১০ এর বিশ্ব চ্যাম্পিয়নরা।
FIFA World Cup: বাছাই পর্বে কসভোকে ৩-১ গোলে হারালো স্পেন, কষ্টার্জিত জয় ফ্রান্সের
ছবি সংগৃহীত

কসোভোকে ৩-১ গোলে হারিয়ে বিশ্বকাপ বাছাই পর্বের তৃতীয় ম্যাচে জয় ছিনিয়ে নিলো স্পেন। তিন ম্যাচের দুটিতে জয় এবং একটিতে ড্রয়ের সাথে সাত পয়েন্ট নিয়ে আপাতত গ্রুপ লীগের শীর্ষে রয়েছে লুইস এনরিকেরা। স্পেনের হয়ে এদিন একটি করে গোল করেন দানি ওলমো, ফেরান তোরেস এবং জেরার্ড মোরেনো। কসোভোর হয়ে একটি মাত্র গোল করেন বেসার হালিমি।

এদিন প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় ২০১০ এর বিশ্ব চ্যাম্পিয়নরা। ৩৪ মিনিটে জর্ডি আলবার বাড়ানো পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন দানি ওলমো। এর ঠিক দু মিনিট পরেই পেদ্রির পাস থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ফেরান তোরেস।

দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটে কসোভোর হয়ে ব্যবধান কমান বেসার হালিমি। তবে এর ঠিক পাঁচ মিনিট পরেই কোকের বাড়ানো পাস থেকে কসোভোর কফিনে শেষ পেরকটি পুঁতে দেন জেরার্ড মোরেনো। সেইসঙ্গে ৩-১ ব্যবধানে বড় জয় আসে স্প্যানিশ শিবিরে।

অন্য এক ম্যাচে বসনিয়ার বিরুদ্ধে কষ্টার্জিত জয় পেয়েছে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। ১-০ ব্যবধানে জিতেছে তারা। ম্যাচের ৬০ মিনিটে অ্যাড্রিয়েন র‍্যাবিওটের পাস থেকে একটি মাত্র গোল করেন আঁতোয়া গ্রিজম্যান।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in