FIFA World Cup: পোল্যান্ড শিবিরে ধাক্কা - ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠের বাইরে রবার্ট লেভনডস্কি

FIFA World Cup: পোল্যান্ড শিবিরে ধাক্কা - ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠের বাইরে রবার্ট লেভনডস্কি
রবার্ট লেভনডস্কিছবি উইকি থেকে সংগৃহীত

পোল্যান্ড শিবিরে বড় ধাক্কা। আগামী ১ তারিখ বিশ্বকাপ বাছাই পর্বে ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠের বাইরে থাকবেন দলের মূল অস্ত্র রবার্ট লেভনডস্কি। সেইসঙ্গে বড় ধাক্কা বায়ার্ন শিবিরেও। পিএসজির বিরুদ্ধে চ্যাম্পিয়নস লীগের ম্যাচেও লেভার উপস্থিতি নিয়েও তৈরি হয়েছে সংশয়।

গতরাতে কাতার বিশ্বকাপের বাছাই পর্বে অ্যান্ডোরার বিপক্ষে মাঠে নামে লেভনডস্কি। পোল্যান্ডের ৩-০ ব্যবধানে বড় জয়ে তিনি করেন জোড়া গোল। তবে খেলতে গিয়ে হাঁটুর লিগামেন্টে চোট পান লেভনডস্কি। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি।

অন্যদিকে আগামী ৭ ই এপ্রিল উয়েফা চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হচ্ছে গতবারের দুই ফাইনালিস্ট পিএসজি এবং বায়ার্ন। জার্মান জায়ান্টদের প্রধান অস্ত্র লেভনডস্কির চোট ভাবাচ্ছে হানসি ফ্লিককে। প্রথম লীগ অনুষ্ঠিত হবে বায়ার্নের ঘরের মাঠ আলিয়াঞ্জ এরিনাতে। আর এই ম্যাচে সম্ভবত লেভনডস্কিকে পাবেনা বাভেরিয়ানরা।

ইনজুরির কারণে ৫ থেকে ১০ দিন মাঠের বাইরে কাটাতে হবে পোলিশ সেনসেশনকে। তাই বায়ার্নের হয়ে দুটি গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নাও নামা হতে পারে লেভার। একটি ম্যাচ বুন্দেশলিগায় লাইপজিগের বিপক্ষে। অন্যটি উয়েফা চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালের প্রথম লীগে পিএসজির বিরুদ্ধে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in