FIFA World Cup: কাতার বিশ্বকাপের টিকিট পেতে আজ থেকে মাঠে নামছে বিভিন্ন দেশ
ছবি সৌজন্য ফিফা

FIFA World Cup: কাতার বিশ্বকাপের টিকিট পেতে আজ থেকে মাঠে নামছে বিভিন্ন দেশ

বুধবার ভারতীয় সময় রাত ঠিক ১০ টা ৪৫ মিনিটে উয়েফা গ্রুপ- জি থেকে মুখোমুখি হচ্ছে নেদারল্যান্ড এবং তুরস্ক। এর ঠিক পরেই দিবাগত রাতে রয়েছে আরও ১১ টি বাছাই পর্বের ম্যাচ।

২০২২ বিশ্বকাপের বাছাই পর্ব শুরু। উয়েফা গ্রুপ থেকে কাতার বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ইউরোপের দলগুলো। বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স আজ বাছাই অভিযান শুরু করবে ইউক্রেনের বিরুদ্ধে। মাঠে নামছেন পর্তুগীজ সেনসেশন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও।

বুধবার ভারতীয় সময় রাত ঠিক ১০ টা ৪৫ মিনিটে উয়েফা গ্রুপ- জি থেকে মুখোমুখি হচ্ছে নেদারল্যান্ড এবং তুরস্ক। এর ঠিক পরেই দিবাগত রাতে রয়েছে আরও ১১ টি বাছাই পর্বের ম্যাচ। প্রতিটিই অনুষ্ঠিত হবে ভারতীয় সময় ১ টা ১৫ মিনিটে।

উয়েফা গ্রুপ-এ থেকে দুটি ম্যাচ রয়েছে। একটিতে রোনাল্ডোর পর্তুগাল মুখোমুখি হচ্ছে আজারবাইজানের। এবং অন্যটিতে সার্বিয়া মাঠে নামছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে।

গ্রুপ ডি থেকে মাঠে নামছে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। তাদের প্রতিপক্ষ ইউক্রেন। অন্য ম্যাচটি অনুষ্ঠিত হবে ফিনল্যান্ড এবং বসনিয়া হার্জগোভিনার মধ্যে। গ্রুপ ই থেকে রয়েছে বেলজিয়াম বনাম ওয়েলস এবং এস্টোনিয়া বনাম চেক প্রজাতন্ত্রের ম্যাচ।

গ্রুপ জি থেকে জিব্রাল্টার মুখোমুখি হচ্ছে নরওয়ের এবং লাটভিয়া মাঠে নামছে মন্টেনেগ্রোর বিরুদ্ধে। এছাড়াও গ্রুপ এইচে রয়েছে তিনটি ম্যাচ। যেখানে সাইপ্রাস খেলবে স্লোভাকিয়ার বিপক্ষে, মাল্টা খেলবে রাশিয়ার বিপক্ষে এবং স্লোভনিয়া মাঠে নামছে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in