FIFA World Cup 22: দুরন্ত প্রত্যাবর্তন! সার্বিয়া-ক্যামেরুন জমজমাট ম্যাচ শেষ হলো ৩-৩ গোলে

সুপার সাব আবুবকরের দুর্দান্ত প্রদর্শনে সমতা ফিরে পায় ক্যামেরুন। ৬৩ মিনিটের মাথায় দুর্দান্ত এক গোলে করেন তিনি। তিন মিনিট বাদে তাঁরই পাস থেকে গোল করে ক্যামেরুনকে সমতা এনে দেন এরিক ম্যাক্সিম চৌপো-মটিং।
গোলের পর উচ্ছ্বাস চৌপো-মটিং-র
গোলের পর উচ্ছ্বাস চৌপো-মটিং-রছবি - ফিফা ওয়ার্ল্ড কাপের ট্যুইটার হ্যান্ডেল

আক্রমণ-প্রতি আক্রমণে ভরা সার্বিয়া ও ক্যামেরুনের ম্যাচটি বিশ্বকাপে মনে রাখার মত। রোলার কোস্টার ম্যাচের পুরো অংশ জুড়ে দাপিয়ে বেড়ালো দুই দল। শুরুতে ক্যামেরুনের এগিয়ে যাওয়ার পর সার্বিয়া ৩-১ ব্যবধানে লিড পায়। সেখান থেকে সুপার সাব আবুবকরের দুর্দান্ত প্রদর্শনে সমতা ফিরে পায় ক্যামেরুন। ম্যাচ শেষ হয় ৩-৩ গোলে ড্রয়ের মাধ্যমে।

এই ম্যাচের দুই অর্ধ জুড়েই ছিল রোমাঞ্চ। জমজমাট প্রথমার্ধের ২৯ মিনিটে জেন-চার্লস কাস্তেলেতোর গোলে এগিয়ে যায় ক্যামেরুন। প্রথমার্ধের যোগ করা ইনজুরি সময়ে আবার সমতা ফিরে পেয়ে এগিয়ে যায় সার্বিয়া। অসাধারণ এক হেডে সার্বিয়াকে সমতা এনে দেন স্ট্র্যাহিন্জা পাবলোভিচ। সমতা ফিরে পাওয়ার দু'মিনিট বাদেই দুর্দান্ত ফিনিশিং-এ সার্বদের ২-১ ব্যবধানে এগিয়ে দেন মিলেনকোভিচ-সাভিচ।

প্রথমার্ধে এগিয়ে থাকা সার্বিয়া দ্বিতীয়ার্ধের শুরুতেই আবারো গোল পেয়ে যায়। এবার ক্যামেরুনের গোলরক্ষককে পরাস্ত করেন আলেক্সান্ডার মিত্রোভিচ।

৫৩ মিনিটে ৩-১ গোলে পিছিয়ে যাওয়া ক্যামেরুন ৫৫ মিনিটের মাথায় কাস্তেলেতোর বদলি হিসেবে মাঠে নামায় ভিনসেন্ট আবুবকরকে। এই সুপার সাবই বদলে দেন ম্যাচের ছবি। ৬৩ মিনিটের মাথায় দুর্দান্ত এক গোলে ক্যামেরুনের ব্যবধান কমান আবুবকর। তিন মিনিট বাদে তাঁরই পাস থেকে গোল করে ক্যামেরুনকে সমতা এনে দেন এরিক ম্যাক্সিম চৌপো-মটিং। শেষ পর্যন্ত ৩-৩ ব্যবধানের স্কোর লাইনেই শেষ হয় ম্যাচ।

আজকের এই ম্যাচের ফলাফলের পর গ্রুপ-জি-এর তৃতীয় স্থানে রয়েছে ক্যামেরুন। চতুর্থ স্থানে সার্বিয়া। দুই দলেরই একটি করে ম্যাচ হাতে রয়েছে। ক্যামেরুনের শেষ ম্যাচ রয়েছে ব্রাজিলের বিপক্ষে। আর সার্বিয়ার শেষ ম্যাচ রয়েছে সুইজারল্যান্ডের বিপক্ষে। খাতায় কলমে এখনও দুই দলই টিকে রয়েছে শেষ ষোলোর লড়াইয়ে। তবে সার্বিয়া এবং ক্যামেরুনের পরের রাউন্ডের জন্য রাস্তা বেশ কঠিন।

গোলের পর উচ্ছ্বাস চৌপো-মটিং-র
FIFA World Cup 22: গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচ থেকে ছিটকে যাওয়ার পর কী লিখলেন নেইমার?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in