FIFA World Cup: মন্টেনেগ্রোর জয়ের ধারা অব্যাহত, লাটভিয়ার পর জিব্রাল্টারের বিরুদ্ধে ৪-১ গোলে জয়

প্রথমার্ধের ২৫ মিনিটে বেকুইরাজের গোলে এগিয়ে যায় মন্টেনেগ্রো। এর ঠিক পাঁচ মিনিট পরেই পেনাল্টি থেকে গোল করে জিব্রাল্টারকে সমতা এনে দেন স্টাইচে। তবে এরপর আর মন্টেনেগ্রোর কাছে পাত্তা পায়নি জিব্রাল্টার।
FIFA World Cup: মন্টেনেগ্রোর জয়ের ধারা অব্যাহত, লাটভিয়ার পর জিব্রাল্টারের বিরুদ্ধে ৪-১ গোলে জয়

লাটভিয়ার পর এবার জিব্রাল্টারের বিরুদ্ধেও জয়ের ধারা অব্যাহত রাখলো মন্টেনেগ্রো। বিশ্বকাপের বাছাই পর্বে আজ জিব্রাল্টারকে ৪-১ ব্যবধানে পর্যুদস্ত করে গ্রুপ টেবিলের শীর্ষস্থান দখল করেছে তারা।

উয়েফা গ্রুপ-জি থেকে মন্টেনেগ্রোর ঘরের মাঠে মুখোমুখি হয়েছিলো দুই দল। ফিফা র‌্যাংকিং-এ ১৯৬ নম্বর দেশ জিব্রাল্টার প্রথম ম্যাচে নরওয়ের কাছে ৩-০ গোলে হেরেছিলো। অন্যদিকে মন্টেনেগ্রো লাটভিয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে মাঠে নেমেছিলো। আর জয়ের ধারা বজায় রাখতে সক্ষম হলো ফিফা র‌্যাংকিংএর ৬৩ নম্বর দেশ।

প্রথমার্ধের ২৫ মিনিটে ফাটোস বেকুইরাজের গোলে এগিয়ে যায় মন্টেনেগ্রো। এর ঠিক পাঁচ মিনিট পরেই পেনাল্টি থেকে গোল করে জিব্রাল্টারকে সমতা এনে দেন রেসে স্টাইচে। তবে এরপর আর মন্টেনেগ্রোর কাছে পাত্তা পায়নি জ্যাক সার্জেইন্টের বাহিনী।

৪৩ মিনিটে মন্টেনেগ্রোকে লীড এনে দেন মার্কো সিমিক। এরপর দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে জার্কো টোমাসেভিক স্কোর লাইনে তৃতীয় গোলটি যোগ করেন। ম্যাচের ৮০ মিনিটে জিব্রাল্টার কফিনে শেষ পেরকটি পুঁতে দেন স্টিভেন জোভেটিক।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in