FIFA World Cup 2022: বাছাই পর্বের জন্য দল ঘোষণা আর্জেন্টিনার - বাদ দিবালা, ইকার্দি
লিওনেল স্কালোনিসিলেকশন আর্জেন্টিনা ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

FIFA World Cup 2022: বাছাই পর্বের জন্য দল ঘোষণা আর্জেন্টিনার - বাদ দিবালা, ইকার্দি

বিশ্বকাপ বাছাই পর্বের জন্য দল ঘোষণা করলো আর্জেন্টিনা। আগামী ৪ ই জুন ইকুয়েডর এবং ৯ ই জুন প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। ওই একই দিন গুলিতে চিলি এবং কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

ব্রাজিলের পর এবার বিশ্বকাপ বাছাই পর্বের জন্য দল ঘোষণা করলো আর্জেন্টিনা। আগামী ৪ ই জুন ইকুয়েডর এবং ৯ ই জুন প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। ওই একই দিন গুলিতে চিলি এবং কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। কনমেবলের এই বিশ্বকাপ বাছাই পর্বের দুই ম্যাচের জন্য ৩০ সদস্যের দল ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

লিওনেল স্কালোনির প্রাথমিক ৩০ সদস্যের দলে জায়গা হয়নি ইকার্দি এবং পাওলো দিবালার। চমক বলতে এটাই। না হলে বিশেষ কিছু পরিবর্তন হয়নি আর্জেন্টিনা স্কোয়াডে।

করোনা মহামারীর কারণে স্থগিত রাখা হয় ২০২২ কাতার বিশ্বকাপের দক্ষিণ আমেরিকার বাছাই পর্ব। এর আগে বাছাই পর্বের চারটি ম্যাচ খেলেছে আর্জেন্টিনা। যার মধ্যে তিনটি ম্যাচে জয় এবং একটিতে ড্রয়ের সাথে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে তারা। ৪ ম্যাচের সবকটিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে রয়েছে ব্রাজিল। ৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ইকুয়েডর এবং ৬ করে পয়েন্ট নিয়ে চতুর্থ এবং পঞ্চম স্থানে যথাক্রমে প্যারাগুয়ে এবং উরুগুয়ে।

বিশ্বকাপ বাছাই পর্বের জন্য আর্জেন্টিনার স্কোয়াড:

কোচ: লিওনেল স্কালোনি।

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্তিন মার্চেসিন, হুয়ান মুসো।

ডিফেন্ডার: নিকোলাস ওটা মেন্ডি, নিকোলাস তাগলিয়াফিকো, লিসান্দ্রো মার্টিনেজ, জের্মান পেৎসেল্লা, লুকাস মার্তিনেজ কুয়ার্তা, হোসে লুইস পালোমিনো, ক্রিস্টিয়ান রোমেরো, নাহুয়েল মলিনা, হুয়ান ফয়েথ।

মিডফিল্ডার: লিঁয়াদ্রো পারাদেস, মার্কোস আকুনা, এমিলিয়ানো বুয়েন্দিয়া, রদ্রিগো দি পল, নিকোলাস ডমিঙ্গেস , জিওভান্নি লো সেলসো, গুইদো রদ্রিগেজ, এজেকুয়েল প্যালাসিওস, নিকোলাস গঞ্জালেস।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লুকাস আলারিও, কোরেয়া, অ্যাঞ্জেল কোরেয়া, হোয়াকিন কোরেয়া, আলেজান্দ্রো গোমেজ, লুকাস ওকাম্পোস, লাউটারো মার্টিনেজ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in