FA Cup: লিসেস্টার সিটির কাছে হেরে সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেলো ম্যানচেস্টার ইউনাইটেড

প্রিমিয়ার লীগের ক্রম তালিকায় ম্যান ইউর থেকে এক পয়েন্ট পিছিয়ে তিন নম্বরে রয়েছে তারা। গতরাতে রেড ডেভিলদের কার্যত পাত্তা না দিয়ে চতুর্থ দল হিসেবে এফএ কাপের শেষ চারের টিকিট পেল ব্রেন্ডন রজার্স বাহিনী।
FA Cup: লিসেস্টার সিটির কাছে হেরে সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেলো ম্যানচেস্টার ইউনাইটেড
লিসেস্টার সিটির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

লিসেস্টার সিটির কাছে ৩-১ ব্যবধানে হেরে ইংলিশ এফএ কাপের সেমিফাইনাল থেকে ছিটকে গেলো ম্যানচেস্টার ইউনাইটেড। চলতি মরশুমে দুরন্ত ছন্দে রয়েছে লিসেস্টার। প্রিমিয়ার লীগের ক্রম তালিকায় এই ম্যান ইউর থেকে এক পয়েন্ট পিছিয়ে তিন নম্বরে রয়েছে তারা। তবে গতরাতে রেড ডেভিলদের কার্যত পাত্তাই না দিয়ে চতুর্থ দল হিসেবে এফএ কাপের শেষ চারের টিকিট পেয়েছে ব্রেন্ডন রজার্সের বাহিনী। এই টুর্নামেন্টের সেমিফাইনালে প্রবেশ করা অপর তিন দল হলো সাউদাম্পটন, ম্যানচেস্টার সিটি এবং চেলসি।

গতরাতে লিসেস্টারের ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে প্রথমার্ধের ২৪ মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। লিসেস্টারের হয়ে প্রথম গোলটি করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড কেলেচি ইহেনাচো। তবে এর অল্প সময় পরেই ৩৮ মিনিটে ম্যান ইউর হয়ে গোল করে সমতায় ফেরান ম্যাসন গ্রিনউড।

১-১ গোলে সমতায় থেকে প্রথমার্ধ শেষের পর দ্বিতীয়ার্ধে রেড ডেভিলদের নিয়ে ছেলেখেলা করে দুটি গোল করে ব্রেন্ডন রজার্সের দল। ৫২ মিনিটে ইহেনাচোর বাড়ানো পাস থেকে গোল করে লিসেস্টারের হয়ে ব্যবধান বাড়ান বেলজিয়ান মিডফিল্ডার ইওরি টাইলেমানস।

লিসেস্টারের স্কোর লাইনে তৃতীয় গোলটি যোগ হয় ম্যাচের ৭৮ মিনিটে। মার্ক আলব্রাইটনের পাস থেকে গোল করে ম্যান ইউ কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন কেলেচি ইহেনাচোই। নাইজেরিয়ান ফরোয়ার্ডের জোড়া গোলে অনবদ্য জয় অর্জন করে সেমিফাইনালে পৌঁছায় তারা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in