EPL: টটেনহ্যামকে হারিয়ে টানা পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেলো লিভারপুল
জয়ের পর লিভারপুলের খেলোয়াড়রাছবি সংগৃহীত

EPL: টটেনহ্যামকে হারিয়ে টানা পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেলো লিভারপুল

এই জয়ের ফলে ২০ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের চতুর্থ স্থানে আছে লিভারপুল। ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে ইপিএলের শীর্ষে রয়েছে ম্যান সিটি।

ইংলিশ প্রিমিয়ার লীগে লিভারপুল তাদের শেষ পাঁচ ম্যাচে জয়ের দেখা পাচ্ছিলো না। তিনটি ড্র এবং দুটি পরাজয়ে ছন্দহীন ফুটবল খেলছিলো তারা। গোল করতে এবং জিততে যেনো ভুলেই গিয়েছিলো য়ুর্গেন ক্লপের অল রেডসরা।অবশেষে গতরাতে সেই জয়ের খরা কাটলো। প্রতিপক্ষ জোসে মরিনহোর টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে ৩-১ ব্যবধানে বড় জয় অর্জন করলো তারা।

টটেনহ্যামের ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে প্রথমার্ধের যোগ করা সময়ে সাদিও মানের পাস থেকে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড রবার্টো ফিরমিনো।

দ্বিতীয়ার্ধের শুরুতেই লিভারপুল ব্যবধান দ্বিগুণ করেন।৪৭ মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন ২২ বর্ষীয় ইংলিশ ডিফেন্ডার ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড।তবে এর ঠিক দু মিনিট পরেই টটেনহ্যাম ব্যবধান কমায়।ডেনিশ তারকা পিয়েরে এমাইল হজবজর্গের গোল করে টটেনহ্যামকে খেলায় ফেরান।কিন্তু শেষ পর্যন্ত লড়াই চালালেও মরিনহোর দল আর বিশেষ কিছু করে দেখাতে পারেনি। উল্টে ৬৫ মিনিটে লিভারপুল তাদের স্কোর লাইনে আরও একটি গোল যোগ করে। এবার অল রেডসদের হয়ে তৃতীয় তথা শেষ গোলটি আসে সেনেগাল তারকা সাদিও মানের পাস থেকে।

এই গুরুত্বপূর্ণ জয়ের ফলে লীগ টেবিলের চতুর্থ স্থান পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল। ২০ ম্যাচে তাদের সংগ্রহ ৩৭ পয়েন্ট।সমসংখ্যক ম্যাচে ৩৯ এবং ৪০ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তৃতীয় এবং দ্বিতীয় স্থানে যথাক্রমে লিসেস্টার সিটি এবং ম্যানচেস্টার ইউনাইটেড। ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে ইপিএলের শীর্ষে রয়েছে ম্যান সিটি।অন্যদিকে এই ম্যাচে লিভারপুলের প্রতিপক্ষ টটেনহ্যাম ১৯ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in