EPL: নিয়মরক্ষার ম্যাচে তোরেসের হ্যাটট্রিক, নিউক্যাসেলকে হারিয়ে পয়েন্ট বাড়ালো ম্যানচেস্টার সিটি
ছবি ম্যাঞ্চেস্টার সিটির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

EPL: নিয়মরক্ষার ম্যাচে তোরেসের হ্যাটট্রিক, নিউক্যাসেলকে হারিয়ে পয়েন্ট বাড়ালো ম্যানচেস্টার সিটি

নিয়মরক্ষার ম্যাচে গতরাতে সেন্ট জেমস পার্কে মুখোমুখি হয়েছিলো ম্যান সিটি এবং নিউক্যাসেল। চরম উত্তেজনার এই ম্যাচে ৪-৩ গোলে ম্যাচ জিতে নেয় ইংলিশ চ্যাম্পিয়নরাই। ম্যাচে দুরন্ত হ্যাটট্রিক করলেন ফেরান তোরেস

প্রিমিয়ার লীগের খেতাব আগেই নিশ্চিত করে ফেলেছে ম্যানচেস্টার সিটি। অন্যদিকে নিউক্যাসেল ইউনাইটেডের হারানোর কিছু নেই। শেষ ম্যাচ গুলোতে হারলেও তাদের রেলিগেশনে যেতে হবেনা। তাই নিয়মরক্ষার ম্যাচে গতরাতে সেন্ট জেমস পার্কে মুখোমুখি হয়েছিলো ম্যান সিটি এবং নিউক্যাসেল। চরম উত্তেজনার এই ম্যাচে ৪-৩ গোলে ম্যাচ জিতে নেয় ইংলিশ চ্যাম্পিয়নরাই। সিটিজেনদের হয়ে এই ম্যাচে দুরন্ত হ্যাটট্রিক করলেন ফেরান তোরেস।

প্রথমার্ধে দুই দলই দুটি করে গোল করে। ২৫ মিনিটে এমিল ক্রাফথের গোলে এগিয়ে যায় নিউক্যাসেল। ৩৯ মিনিটে রদ্রির পাস থেকে গোল করে সিটিকে সমতা এনে দেন পর্তুগীজ ডিফেন্ডার জোয়াও ক্যান্সেলো। এর ঠিক তিন মিনিট পরেই সিটির হয়ে দ্বিতীয় গোলটি করেন ফেরান তোরেস। তবে প্রথমার্ধের শেষ মুহূর্তে সমতা ফিরে পায় নিউক্যাসেল। পেনাল্টি থেকে গোল করে স্কোর লাইন ২-২ করেন জোয়েলিনটন।

দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে আবার এগিয়ে যায় নিউক্যাসেল। পেনাল্টি মিস করলেও সঙ্গে সঙ্গেই গোল করেন জোসেফ উইলক। কিন্তু এগিয়ে থেকেও জয় আসেনি তাদের।কারণ এর দু মিনিট বাদেই পর পর দুটি গোল করে সিটিকে জয় এনে দেন ফেরান তোরেস। ৬৪ মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের বাড়ানো পাসে ম্যান সিটির হয়ে তৃতীয় গোলটি করেন তোরেস। এই গোলের ঠিক দু মিনিট বাদেই দুরন্ত এক গোলে পারফেক্ট হ্যাটট্রিক পূর্ণ করেন এই ২১ বর্ষীয় তরুণ স্প্যানিশ মিডফিল্ডার। ৭ গোলের থ্রিলারে ৪-৩ গোলে ম্যাচ জিতে নেয় গার্দিওলারা।

এই ম্যাচের শেষে পয়েন্ট আরও বাড়লো ম্যান সিটির। ৩৬ ম্যাচে সিটির পয়েন্ট ৮৩। অন্যদিকে লীগ টেবিলের ১৬ নম্বর স্থানে রয়েছে নিউক্যাসেল ইউনাইটেড। ৩৬ ম্যাচে নিউক্যাসেলের পয়েন্ট ৩৯।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in