ইপিএল - সাউদাম্পটন চেলসির ম্যাচ ১-১ ড্র

ইপিএল - সাউদাম্পটন চেলসির ম্যাচ ১-১ ড্র
চেলসির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডকে বিদায় জানিয়ে ব্লুজদের ম্যানেজারের দায়িত্ব দেওয়া হয়েছে টমাস টুখেলকে। টুখেলের অধীনে এখনও একটিও ম্যাচে হারের মুখ দেখেনি চেলসি। শুক্রবার সাউদাম্পটনের ঘরের মাঠে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়ে বাড়ি ফিরছে তারা। চেলসিকে পেনাল্টি থেকে এদিন সমতা এনে দেন ম্যাসন মাউন্ট।

মেরিস স্টেডিয়ামে ইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় সাউদাম্পটন এবং চেলসি। প্রিমিয়ার লীগের শেষ ছয় ম্যাচে জয়ের মুখ না দেখতে পাওয়া সাউদাম্পটন এদিন ঘুরে দাঁড়ানোর জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছিলো। প্রথমার্ধে সফলও হয় তারা। ম্যাচের ৩৩ মিনিটে নাথান রেডমন্ডের বাড়ানো পাস থেকে গোল করে সাউদাম্পটনকে এগিয়ে দেন জাপানী ফরোয়ার্ড তাকুমি মিনামিনো। ১-০ ব্যবধানে লীড রেখেই প্রথমার্ধ শেষ করে সাউদাম্পটন।

দ্বিতীয়ার্ধের শুরুতে সমতা ফিরে পায় টমাস টুখেলরা। পেনাল্টি থেকে গোল করে চেলসির স্কোরলাইনে গোল যোগ করেন ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মাউন্ট। শেষ পর্যন্ত দুই দলই আর গোলের দেখা না পাওয়ায় ১-১ ব্যবধানে ম্যাচের শেষ বাঁশি বাজে।

ইপিএলের লীগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ব্লুজরা। এই ড্রয়ের পর ২৫ ম্যাচে ৪৩ পয়েন্ট তাদের। পঞ্চম স্থানে থাকা ওয়েস্টহাম ইউনাইটেডের সংগ্রহ ২৪ ম্যাচে ৪২ পয়েন্ট। অন্যদিকে ২৪ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ১৩ তম স্থানে সাউদাম্পটন।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in