EPL: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে রাজকীয় প্রত্যাবর্তন রোনাল্ডোর

ইপিএলে আজকে সমস্ত রং কেড়েছিলো ম্যানচেস্টার ইউনাইটেড বনাম নিউক্যাসেল ইউনাইটেডের ম্যাচ। তার কারণ এই ম্যাচ, রেড ডেভিলদের জার্সি গায়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রাজকীয় প্রত্যাবর্তন ঘটানোর ম্যাচ।
EPL: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে রাজকীয় প্রত্যাবর্তন রোনাল্ডোর
ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম নিউক্যাসেল ইউনাটেড ম্যাচছবি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ইপিএলে আজকে সমস্ত রং কেড়েছিলো ম্যানচেস্টার ইউনাইটেড বনাম নিউক্যাসেল ইউনাইটেডের ম্যাচ। তার কারণ এই ম্যাচ, রেড ডেভিলদের জার্সি গায়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রাজকীয় প্রত্যাবর্তন ঘটানোর ম্যাচ। আর ম্যান ইউর হয়ে দ্বিতীয় অভিষেক ঘটানোর ম্যাচটা স্মরণীয় করে রাখলেন পর্তুগীজ যুবরাজ। জোড়া গোল করে ম্যাচের সব রং কেড়ে নিয়েছেন একাই। নিউক্যাসেলের বিপক্ষে ৪-১ ব্যবধানে বড় জয় অর্জন করেছে ওলে গানার সোলশারেরা। সেইসঙ্গে ম্যান ইউ উঠে এসেছে লীগ টেবিলের শীর্ষে।

এদিনের ম্যাচ নিয়ে দর্শকদের মনে আগে থেকেই চরম উত্তেজনা ছিলো। কারণটা অবশ্যই লিজেন্ড রোনাল্ডোর রাজকীয় প্রত্যাবর্তন। ওল্ড ট্র্যাফোর্ডে উপস্থিত ছিলেন স্বয়ং স্যার অ্যালেক্স ফার্গুসন। প্রত্যাবর্তনের ম্যাচে শুরু থেকেই মাঠে নামলেন, ম্যাচে প্রভাব বিস্তার করলেন, ফুটবল প্রেমীদের মন জয় করে জানান দিলেন 'তিনি এখানে চুপ করে বসে থাকতে আসেননি।'

প্রথমার্ধের যোগ করা সময়ে রোনাল্ডোর গোলেই এগিয়ে যায় ম্যান ইউ। দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে ম্যান ইউ এবং নিজের দ্বিতীয় গোলটি করেন সি আর সেভেনই। রোনাল্ডোর দেখানো পথে রেড ডেভিলরা আরও দুটি গোল স্কোর লাইনে যোগ করে। ৮০ মিনিটে পল পোগবার পাস থেকে তৃতীয় গোলটি করেন ব্রুনো ফার্নান্দেজ এবং শেষে যোগ করা ইনজুরি সময়ে জেসে লিনগার্ড নিউক্যাসেলের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন।

এদিন ইপিএলের অন্য ম্যাচে লিসেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে গার্দিওলার ম্যান সিটি। নরউইচকে ১-০ গোলে হারিয়েছে আর্সেনাল এবং টটেনহ্যামকে ৩-০ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেস।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in