EPL: এগিয়ে থেকেও এভারটনের বিরুদ্ধে পয়েন্ট খোয়ালো ম্যানচেস্টার ইউনাইটেড

গত ম্যাচে অ্যাস্টন ভিলার কাছে ১-০ গোলে হারতে হয়েছিলো রেড ডেভিলদের। শনিবার এভারটনের বিরুদ্ধে এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয়েছে ওলে গানার সোলশারের দলকে। ম্যাচের ফলাফল দুই দলের পক্ষেই ১-১।
EPL: এগিয়ে থেকেও এভারটনের বিরুদ্ধে পয়েন্ট খোয়ালো ম্যানচেস্টার ইউনাইটেড

এগিয়ে থেকেও শেষ পর্যন্ত পয়েন্ট খোয়ালো ম্যানচেস্টার ইউনাইটেড। গত ম্যাচে অ্যাস্টন ভিলার কাছে ১-০ গোলে হারতে হয়েছিলো রেড ডেভিলদের। শনিবার এভারটনের বিরুদ্ধে এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয়েছে ওলে গানার সোলশারের দলকে। ম্যাচের ফলাফল দুই দলের পক্ষেই ১-১। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে একটি মাত্র গোল করেন অ্যান্থনি মার্শিয়াল এবং এভারটনের হয়ে একটি মাত্র গোল করেন অ্যান্ড্রস টাউনসেন্ড।

এভারটনের বিরুদ্ধে এদিন প্রথম থেকে ছিলেন না ম্যান ইউর পর্তুগীজ সেনসেশন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এডিনসন কাভানিকে নিয়ে সোলশার ম্যাচ শুরু করেন। প্রথমার্ধের ৪৩ মিনিটে এভারটনের বিরুদ্ধে এগিয়ে যায় ম্যান ইউ। অধিনায়ক ব্রুনো ফার্নান্দেজের বাড়ানো পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন ২৫ বর্ষীয় ফরাসি ফরোয়ার্ড অ্যান্থনি মার্শিয়াল।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে সেই লীড ধরে রাখতে পারেনি রেড ডেভিলরা। ম্যাচের ৫৭ মিনিটে দুটি পরিবর্তন আনেন সোলশার। মার্শিয়ালের পরিবর্তে মাঠে নামান জ্যাডন স্যাঞ্চোকে এবং এডিনসন কাভানির পরিবর্তে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। এই বদলির কিছু সময় বাদেই ৬৫ মিনিটের মাথায় সমতা ফিরে পায় এভারটন। রাফায়েল বেনিতেজদের সমতা এনে দেন ৩০ বর্ষীয় ব্রিটিশ মিডফিল্ডার অ্যান্ড্রস টাউনসেন্ড। শেষ পর্যন্ত ১-১ ব্যবধানেই খেলা শেষ হয়। চ্যাম্পিয়নস লীগে ভিয়ারিয়েলের বিরুদ্ধে শেষ মুহূর্তে ত্রাতা হয়ে উঠলেও এই ম্যাচে গোলের দেখা পেলেন না রোনাল্ডো।

পয়েন্ট খুইয়ে ইপিএলের লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৭ ম্যাচে ৪ টি জয়, ২ টি ড্র এবং ১ টি হার নিয়ে ১৪ পয়েন্ট ব্রুনো ফার্নান্দেজদের। ম্যান ইউর ঠিক নীচেই তৃতীয় স্থানে রয়েছে এভারটন। ম্যান ইউর মতোই এভারটনের পয়েন্ট ১৪। শীর্ষে রয়েছে ক্লপের লিভারপুল এবং চতুর্থ স্থানে টমাস টুখেলের চেলসি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in