EPL: ওয়েস্ট ব্রমকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লীগের আশা জিইয়ে রাখলো লিভারপুল

ম্যাচের একদম শেষ মুহূর্তে ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ডের কর্নার কিক থেকে দুরন্ত হেডে য়ুর্গেন ক্লপকে গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট এনে দেন লিভারপুলের এই ব্রাজিলিয়ান গোলরক্ষক।
EPL: ওয়েস্ট ব্রমকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লীগের আশা জিইয়ে রাখলো লিভারপুল
লিভারপুলের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

অ্যালিসন বেকারের গোলে জয় পেলো লিভারপুল। ম্যাচের একদম শেষ মুহূর্তে ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ডের কর্নার কিক থেকে দুরন্ত হেডে য়ুর্গেন ক্লপকে গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট এনে দেন লিভারপুলের এই ব্রাজিলিয়ান গোলরক্ষক। ওয়েস্ট ব্রমের বিরুদ্ধে ২-১ গোলে ম্যাচ জিতে চ্যাম্পিয়নস লীগের আশা জিইয়ে রাখলো অল রেডসরা।

উয়েফা চ্যাম্পিয়নস লীগ খেলার জন্য প্রিমিয়ার লীগে শীর্ষ চারে শেষ করতে হবে মরশুম। কিন্তু গতবারের চ্যাম্পিয়নদের সেই রাস্তা এখন খুব কঠিন। লিভারপুলের প্রতি ম্যাচে জয় ছাড়া অন্য কোনো রাস্তা নেই। সেইসঙ্গে লিসেস্টার বনাম চেলসির ম্যাচের ফলাফলেরও ওপর নির্ভর করছে লিভারপুলের ভাগ্য।

গতরাতে প্রথমার্ধের ১৫ মিনিটে এগিয়ে যায় ওয়েস্ট ব্রম। ম্যাথিউস পেরেইরার পাস থেকে গোল করেন হাল-রবসন কানু। পিছিয়ে পড়লেও প্রথমার্ধের ৩৩ মিনিটে সাদিও মানের পাস থেকে গোল করে লিভারপুলকে সমতায় ফেরান মহম্মদ সালহা। য়ুর্গেন ক্লপের দল প্রথমার্ধে সমতা ফিরে পেলেও দ্বিতীয়ার্ধের নির্ধারিত সময়ে আর কোনো গোলের দেখা পায়নি। এক সময় মনে হচ্ছিলো আবারও এক হতাশার রাত লিভারপুলের জন্য। তবে শেষ পর্যন্ত আর হতাশ হতে হয়নি লিভারপুল সমর্থকদের। কারণ খেলার একদম শেষ মুহূর্তে ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ডের কর্নার কিক থেকে দুরন্ত হেডে গোল করে দেন গোলকিপার অ্যালিসন।

এই ম্যাচের পর প্রিমিয়ার লীগে পাঁচ নম্বর স্থানে রয়েছে লিভারপুল। ৩৬ ম্যাচে তাদের পয়েন্ট ৬৩। সমসংখ্যক ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে লিসেস্টার সিটি এবং ৬৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চেলসি। ম্যানচেস্টার সিটি এবং তাদের প্রতিবেশী ম্যানচেস্টার ইউনাইটেড আগেই চ্যাম্পিয়নস লীগ নিশ্চিত করে ফেলেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in