EPL: লিভারপুলের জয়ের দিন চেলসির ধাক্কা

নিউক্যাসেল ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়ে টানা ষষ্ঠ জয় তুলে নিয়েছে লিভারপুল। শীর্ষে থাকা ম্যান সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে অল রেডসরা। অন্যদিকে এভারটনের সাথে ড্র করে শিরোপা জয়ের লড়াইয়ে ধাক্কা চেলসির।
EPL: লিভারপুলের জয়ের দিন চেলসির ধাক্কা
লিভারপুল বনাম নিউক্যাসেল ইউনাইটেডছবি লিভারপুল এফ সি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

করোনা সংক্রমণের জেরে ইপিএলে বেশ কয়েকটি ম্যাচ স্থগিত করা হয়েছে। তবে গতকাল মাঠে নেমেছিলো প্রিমিয়ার লীগের দুই জায়ান্ট চেলসি ও লিভারপুল। ক্লপের লিভারপুল নিউক্যাসেল ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়ে টানা ষষ্ঠ জয় তুলে নিয়েছে। শীর্ষে থাকা ম্যান সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে অল রেডসরা। অন্যদিকে এভারটনের সাথে ড্র করে শিরোপা জয়ের লড়াইয়ে ধাক্কা খেয়েছে চেলসি। এভারটন-চেলসি ম্যাচ শেষ হয়েছে ১-১ গোলে।

লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ডে অবশ্য শুরুতেই পিছিয়ে পড়েন ক্লপরা। ম্যাচের ৭ মিনিটেই জনজো সেলভের গোলে এগিয়ে যায় নিউক্যাসেল। শুরুতে পিছিয়ে পড়লেও দ্রুত গোল পরিশোধ করে খেলায় আধিপত্য দেখাতে শুরু করে লিভারপুল। ম্যাচের ২১ মিনিটে দিয়েগো জোটার গোলে সমতা ফিরে আসে। ২৫ মিনিটে গোল করে লিভারপুলকে লীড এনে দেন মহম্মদ সালহা। দ্বিতীয়ার্ধের ৮৭ মিনিটে রবার্টো ফিরমিনোর পাস থেকে ক্লপদের হয়ে শেষ গোলটি করেন ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড।

অন্যদিকে স্ট্যামফোর্ড ব্রিজের হাড্ডা হাড্ডি লড়াইয়ে চেলসি বনাম এভারটনের ম্যাচ শেষ হয়েছে ১-১ ব্যবধানে ড্রয়ের মাধ্যমে। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটে রেসে জেমসের পাস থেকে গোল করে চেলসিকে এগিয়ে দেন ম্যাসন মাউন্ট। এর ঠিক চার মিনিট বাদেই জারাড ব্রানথওয়েটের গোলে সমতা ফিরে পায় এভারটন।

ইপিএলের পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি। ১৭ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে পেপ গার্দিওলারা। ১৭ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ক্লপের লিভারপুল। সমসংখ্যক ম্যাচ খেলে ৩৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে চেলসি এবং চতুর্থ স্থানে আর্সেনাল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in