EPL: দশ জনের চেলসির কাছে আটকে গেল লিভারপুল

প্রথমার্ধের শেষ মুহূর্তে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় চেলসির রেসে জেমসকে। পেনাল্টি থেকে গোল করে মহম্মদ সালহা লিভারপুলকে সমতা এনে দিলেও দশ জনের চেলসির বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে আর গোল করতে পারেনি লিভারপুল
EPL: দশ জনের চেলসির কাছে আটকে গেল লিভারপুল
চেলসি বনাম লিভারপুলছবি চেলসির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

প্রিমিয়ার লীগের হাইভোল্টেজ ম্যাচে দশ জনের চেলসি আটকে দিলো লিভারপুলকে। ম্যাচের ফলাফল ১-১। প্রথমার্ধে চেলসি এগিয়ে গেলেও শেষ মুহূর্তে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় রেসে জেমসকে। পেনাল্টি থেকে গোল করে মহম্মদ সালহা লিভারপুলকে সমতা এনে দিলেও দশ জনের চেলসির বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে আর কোনো গোল করতে পারেনি অল রেডসরা। ম্যাচের শেষে দুই দলই পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে।

প্রথমার্ধের ২২ মিনিটে রেসে জেমসের বাড়ানো পাস থেকে গোল করে ব্লুজদের এগিয়ে দেন জার্মান তারকা কাই হাভার্টেজ। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে প্রফেশনাল হ্যান্ড বল করে বসেন চেলসির রেসে জেমস। রেফারি লাল কার্ড দেখিয়ে জেমসকে মাঠের বাইরে ফেরত পাঠানোর পর মহম্মদ সালহা পেনাল্টি থেকে গোল করে য়ুর্গেন ক্লপের দলকে সমতা এনে দেন। প্রথমার্ধ শেষ হয় ১-১ ব্যবধানে।

দ্বিতীয়ার্ধে দুই দলই সমানে সমানে লড়াই চালায়। চেলসি দশ জনের দলে পরিণত হলেও লিভারপুলকে বেঁধে রাখে। অনেক চেষ্টা করেও সাদিও মানে, মহম্মদ সালহারা আর গোলের দেখা পায়নি। দশ জনের চেলসি শেষ পর্যন্ত লড়াই করে সমতা বজায় রাখে। দুই দলই তিনটি করে ম্যাচ খেলে দুটি জয় এবং একটি ড্র করেছে। সাত করে পয়েন্ট নিয়ে চেলসি ও লিভারপুল রয়েছে যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে।

অন্যদিকে স্প্যানিশ লা লিগায় রিয়েল বেতিসকে ১-০ গোলে হারিয়ে জয় তুলে নিয়েছে জায়ান্ট রিয়েল মাদ্রিদ। অ্যাওয়ে ম্যাচ লস ব্ল্যাঙ্কোসদের হয়ে জয়সূচক গোলটি করেন ড্যানিয়েল কার্ভাহাল। তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে লা লিগায় লীগ টেবিলের শীর্ষে রয়েছে কার্লো আনচেলোত্তির রিয়েল মাদ্রিদ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in