EPL: নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে শনিবার মাঠে নামছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোছবি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

EPL: নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে শনিবার মাঠে নামছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

রোনাল্ডো যে কাল রেড ডেভিলদের জার্সিতে মাঠে নামছেন তা নিশ্চিত। তবে সোলশার সিআর সেভেনকে প্রথম থেকেই খেলবেন কিনা সে বিষয়ে জানা যায়নি। সেই জট কাটবে আগামীকাল দল ঘোষণার পরেই।

শনিবার নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে ওল্ড ট্র্যাফোর্ডে নামতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যা কার্যত নিশ্চিত বলেই জানিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সোলশার। বহু প্রতীক্ষিত সেই ক্ষণের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন রেড ডেভিল ভক্তরা।

ম্যান ইউর জার্সিতে দুজনেই একসাথে সময় কাটিয়েছেন সোলশার এবং রোনাল্ডো। প্রাক্তন সতীর্থ সিআর সেভেনকে দলে পেয়ে সোলশার যে রীতিমত উচ্ছ্বাসিত তা আর বলার অপেক্ষা রাখে না। শনিবার নিউক্যাসেলের বিপক্ষে মাঠে নামার আগে এদিন প্রি ম্যাচ কনফারেন্সে সোলশার জানালেন, "জুভেন্তাসের হয়ে প্রি সিজন ভালো কাটিয়ে এসেছেন রোনাল্ডো। জাতীয় দলের হয়েও গত সপ্তাহে তিনি ভালো করেছেন। এখানে আসার পর অনুশীলনও করেছেন তিনি । তাই কাল নিশ্চিতভাবেই তিনি ম্যাচে নামবেন।"

রোনাল্ডো যে কাল রেড ডেভিলদের জার্সিতে মাঠে নামছেন তা নিশ্চিত। তবে সোলশার সিআর সেভেনকে প্রথম থেকেই খেলবেন কিনা সে বিষয়ে জানা যায়নি। সেই জট কাটবে আগামীকাল দল ঘোষণার পরেই। সোলশার কি চান, তার উপরই নির্ভর করছে সবকিছু।

পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী রোনাল্ডো ২০০৩ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত ম্যান ইউর হয়ে খেলেছেন। রেড ডেভিলদের হয়ে জিতেছেন তিনটি প্রিমিয়ার লিগ, একটি এফএ কাপ ও সাধের চ্যাম্পিয়ন্স লীগ। আগামীকাল ৩৬ বর্ষীয় তারকার নতুন পথ চলা। ম্যান ইউর হয়ে 'দ্বিতীয় অভিষেক' ঘটতে চলেছে তাদের ঘরের ছেলের। অপেক্ষায় রয়েছেন রেড ডেভিল তথা রোনাল্ডো ভক্তরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in