2nd ODI: টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত ইংল্যান্ডের

আজ মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে ভারত ও ইংল্যান্ড
2nd ODI: টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত ইংল্যান্ডের
ছবি- ভারতীয় ক্রিকেট দলের অফিসিয়াল পেজ

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ও টি টোয়েন্টি সিরিজ পকেটে পুরেছে ভারত। এবার চলতি ওয়ান ডে সিরিজেও দাপট দেখিয়ে প্রথম ম্যাচে জয় ছিনিয়ে নিয়েছে বিরাট বাহিনী। আজ মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে ভারত।

পুনেতে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছেন ব্রিটিশ অধিনায়ক জস বাটলার। টসে হারলেও বিরাট অবশ্য জানায় তিনি প্রথম ব্যাটিং-ই করতে চেয়েছিলেন। ভারতীয় দলে আজ একটি মাত্র পরিবর্তন হয়েছে। শ্রেয়স আয়ারের পরিবর্তে দলে এসেছেন ঋষভ পন্থ। অন্যদিকে ইংল্যান্ড দলে আজ নেই স্বয়ং তাদের অধিনায়ক ইয়ন মর্গ্যান। তার পরিবর্তে খেলছেন ডেভিড মালান। এছাড়াও স্যাম বিলিংস এবং মার্ক উডের পরিবর্তে ইংল্যান্ড দলে খেলছেন লেইম লিভিংস্টোন এবং রেসে টোপলে।

ভারতের প্রথম একাদশ : রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, ঋষভ পন্থ , হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, শার্দুল ঠাকুর, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব ও প্রসিদ্ধ কৃষ্ণা।

ইংল্যান্ডের প্রথম একাদশ : জেশন রয়, জনি বেয়ারিস্টো,বেন স্টোকস, ডেভিড মালান, জস বাটলার (অধিনায়ক), লেইম লিভিংস্টোন, মইন আলি, স্যাম কুরেন, টম কুরেন, আদিল রাশিদ ও রেসে টোপলে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in