টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলির

ইসিবি'র প্রকাশিত বিজ্ঞপ্তিতে মঈন জানিয়েছেন, "আমার বয়স এখন ৩৪। আমি টেস্ট ক্রিকেট উপভোগ করেছি। আমি মনে করি এটা যথেষ্টই হয়েছে এবং আমি খুশি। যেভাবে প্রদর্শন করেছি তাতে আমি সন্তুষ্টও।"
টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলির
মঈন আলিফাইল ছবি সংগৃহীত

ক্রিকেটের দীর্ঘ ফর্ম্যাট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলি। সোমবার ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে একথা জানানো হয়েছে। তবে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিলেও টি-টোয়েন্টি এবং ওয়ানডে ক্রিকেটে ব্রিটিশদের হয়ে প্রতিনিধিত্ব করবেন মঈন। বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহীতে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলছেন তিনি। আইপিএল শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন।

ইসিবি'র প্রকাশিত বিজ্ঞপ্তিতে মঈন জানিয়েছেন, " আমার বয়স এখন ৩৪। আমি যতদিন সম্ভব খেলা চালিয়ে যেতে চাই এবং ক্রিকেটকে উপভোগ করতে চাই। টেস্ট ক্রিকেট আশ্চর্যজনক, যখন আপনি একটা ভালো দিন কাটাবেন তখন এটি অন্য যেকোনো ফরম্যাটের চেয়ে অসাধারণ।"

মঈন আরও বলেন, "আমি টেস্ট ক্রিকেট উপভোগ করেছি। আমি মনে করি এটা যথেষ্টই হয়েছে এবং আমি খুশি। যেভাবে প্রদর্শন করেছি তাতে আমি সন্তুষ্টও।"

মঈন আলি ইংল্যান্ডের হয়ে ৬৪টি টেস্ট খেলেছেন এবং রান করেছেন ২ হাজার ৯১৪। সাদা জার্সিতে তাঁর ইনিংস সাজানো রয়েছে ৫টি শতক ও ১৪টি অর্ধশতকের মাধ্যমে। এছাড়াও বল হাতে নিয়েছেন ১৯৫টি উইকেট।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.