East Bengal: চুক্তিপত্রে সই করবে না ইস্টবেঙ্গল, লাল-হলুদদের ভবিষ্যত নিয়ে ধোঁয়াশা

East Bengal: চুক্তিপত্রে সই করবে না ইস্টবেঙ্গল, লাল-হলুদদের ভবিষ্যত নিয়ে ধোঁয়াশা

তবে শ্রী সিমেন্ট অনড় তাদের সিদ্ধান্তে।তারা জানিয়েছে, "চুক্তিতে স্বাক্ষর না করলে আমরা দল গঠন করবো না।" এই পরিস্থিতিতে ক্লাব বাঁচাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ চাইছেন সমর্থকরা।

লাল-হলুদদের ভবিষ্যত নিয়ে তৈরি হয়েছে চরম ধোঁয়াশা। ইনভেস্টর শ্রী সিমেন্টের সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের সংঘাত চরম পর্যায়ে পৌঁছেছে। টার্মশিট সহ যে চূড়ান্ত চুক্তিপত্র শ্রী সিমেন্টের তরফে পাঠানো হয়েছিল তাতে সই না করার সিদ্ধান্ত নিয়েছেন লাল-হলুদ কর্মসমিতির সদস্যরা। সন্ধ্যা ৬ টায় ক্লাবের কর্মকর্তারা একটি বৈঠকের পর এমনটাই জানিয়েছেন।

প্রায় এক ঘণ্টা ধরে বৈঠকের পর ক্লাবের সচিব একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, "আমরা সকল শুভবুদ্ধি সম্পন্ন মানুষের কাছে আবেদন করছি, পরিস্থিতি বিবেচনা করে শতাব্দী প্রাচীন ক্লাবটির পাশে থাকুন। এমত অবস্থায় আমরা পরিস্থিতির উপর নজর রেখে সকল সভ্য সমর্থকদের মতামত এবং প্রাক্তন খেলোয়াড়দের মতামতও আহ্বান করছি। আমরা সম্মিলিত ভাবে এটাই সিদ্ধান্ত নিয়েছি, সভ্য সমর্থকদের স্বার্থক্ষুণ্ন হবে, অসম্মানিত হবে সেরকম কোনো সিদ্ধান্ত আমাদের গ্রহণীয় নয়।"

তবে এতে বিন্দুমাত্র চিন্তা নেই শ্রী সিমেন্টের। তারাও অনড় তাদের সিদ্ধান্তে। শ্রী সিমেন্টের তরফে জানানো হয়েছে, "চুক্তিতে স্বাক্ষর না করলে আমরা দল গঠন করবো না।" এই পরিস্থিতিতে ক্লাব বাঁচাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ চাইছেন সমর্থকরা।

গত মরশুমের আইএসএলের সময় থেকেই শ্রী সিমেন্টের সাথে সংঘাত শুরু হয় ক্লাব কর্মকর্তাদের। আইএসএলের শেষেই শ্রী সিমেন্টের তরফে জানানো হয়, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সামনে দুই পক্ষের যে চুক্তির বিষয়ে কথা হয়েছিলো তাতে স্বাক্ষর করতে চাইছে না ক্লাব কর্তারা। লাল-হলুদ শিবির পাল্টা জবাব দিয়েছিলেন টার্মশিট সহ চূড়ান্ত চুক্তিপত্রের অনেক শর্তেই গলদ রয়েছে। দুই পক্ষের মধ্যে বিবাদ চরম পর্যায়ে। এই পরিস্থিতিতে নতুন মরশুমের আগে লাল-হলুদ সমর্থকদের চিন্তার ভাঁজ কপালে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in