East Bengal: সম্পর্ক ছিন্ন করছে শ্রী সিমেন্ট! বুধবার দু'পক্ষকে নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী সোমবার জানিয়েছেন, শ্রী সিমেন্টের আচরণে তিনি বিরক্ত। যেটা হলো সেটা ঠিক হলোনা। কয়েক মাস ধরে ঝুলিয়ে রাখা উচিত হয়নি। যে আচরণ করল তা খুব খারাপ।
East Bengal: সম্পর্ক ছিন্ন করছে শ্রী সিমেন্ট! বুধবার দু'পক্ষকে নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী
ইষ্টবেঙ্গল ক্লাব ছবি ইষ্টবেঙ্গল ক্লাবের সৌজন্যে

লাল-হলুদ ক্লাবের আকাশে কালো মেঘ। চুক্তি পত্রে স্বাক্ষর নিয়ে বেশ কয়েক মাস ধরেই ইস্টবেঙ্গল কর্মকর্তাদের সাথে ঝামেলা চলেছিলো লগ্নিকারী সংস্থা শ্রী সিমেন্টের। অনেক বৈঠক হওয়া সত্ত্বেও চুক্তির জট কিছুতেই কাটছিলো না। অবশেষে এই চাপানউতোর আর মেনে না নিয়ে শ্রী সিমেন্ট চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছে।

সোমবার দুপুরেই খবর পাওয়া যায় লাল-হলুদদের সাথে সম্পর্ক ছিন্ন করছে শ্রী সিমেন্ট। এরপরেই ইস্টবেঙ্গলের ভবিষ্যত নিয়ে শোরগোল পড়ে যায়। তবে শতাব্দী প্রাচীন ক্লাবটির পাশে থাকার আশ্বাস দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার তিনি দুই পক্ষকে ডেকে পাঠিয়েছেন।

মুখ্যমন্ত্রী সোমবার জানিয়েছেন, শ্রী সিমেন্টের আচরণে তিনি বিরক্ত। যেটা হলো সেটা ঠিক হলোনা। কয়েক মাস ধরে ঝুলিয়ে রাখা উচিত হয়নি। যে আচরণ করল তা খুব খারাপ। ক্লাবের ভবিষ্যত নিয়ে কালো মেঘ জমলেও মমতা ব্যানার্জি চান ইস্টবেঙ্গল আইএসএল খেলুক। মুখ্যমন্ত্রী এদিন বলেন, মোহনবাগান আইএসএল খেলছে। আমি চাই ইস্টবেঙ্গল, মহামেডানও খেলুক।

অন্যদিকে প্রশ্ন উঠেছে ক্লাবের স্পোর্টিং রাইটের কি হবে? এক বছরে ৫০ কোটি টাকা খরচ করার পরে, সেই টাকা কী এমনিতেই ছেড়ে দেবে লগ্নিকারী সংস্থা! শোনা যায় আর্থিক ক্ষতি সহ্য করেও ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইট ফিরিয়ে দিচ্ছে শ্রী সিমেন্ট। তবে সূত্রের খবর, এটি সম্পূর্ণ ভুয়ো খবর।

শ্রী সিমেন্টের শীর্ষ আধিকারিক শ্রী হরিমোহন বাঙ্গুর দাবি করেছেন, স্পোর্টিং স্বস্ত্ব ফিরিয়ে দেওয়ার দাবি ভিত্তিহীন। ক্লাবের তরফ থেকেও জানানো হয় স্পোর্টিং রাইটস ফিরিয়ে দেওয়ার ব্যাপারে ক্লাবকে কিছু জানায়নি বাঙ্গুর গোষ্ঠী। তাই শতাব্দী প্রাচীন ক্লাবের ভবিষ্যত নিয়ে চিন্তায় ক্লাব কর্তারা থেকে সমর্থকরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in