ডুরান্ড কাপে করোনার থাবা! বাতিল ম্যাচ

করোনার জেরে গত বছর বন্ধ ছিলো ডুরান্ড কাপ। এবছর সুন্দর ভাবেই এগিয়ে যাচ্ছিলো টুর্নামেন্ট। তবে মাঝপথে ফের দুশ্চিন্তা বাড়ালো করোনা।
ডুরান্ড কাপে করোনার থাবা! বাতিল ম্যাচ
ডুরান্ড কাপ ফাইল ছবি দ্য উইকের সৌজন্যে

করোনা থাবা বসালো ডুরান্ড কাপেও। যার জেরে বন্ধ হয়ে গেলো আর্মি রেড ও বেঙ্গালুরু ইউনাইটেডের কোয়ার্টার ফাইনালের ম্যাচ। শুক্রবার কল্যাণী স্টেডিয়ামে আয়োজিত হওয়ার কথা ছিলো এই ম্যাচ। সূত্রের খবর, ওই ম্যাচের আগে আর্মি রেডের ফুটবলার কোভিড আক্রান্ত হন। তবে ঠিক কতজন ফুটবলার আক্রান্ত হয়েছেন সে বিষয়ে জানা যায়নি। এর ফলে বাকি ফুটবলার ও সাপোর্ট স্টাফদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে ম্যাচ বাতিল করে দেওয়া হয়। যার ফলে না খেলেই সেমিফাইনালে পৌঁছে গেলো ব্যাঙ্গালুরু ইউনাইটেড।

চলতি ডুরান্ড কাপে চমক দেখিয়েছিলো আর্মি রেড। হায়দরাবাদ এফসি-র মতো ক্লাবকে পেছনে ফেলে এগিয়ে যায় তারা। গ্রুপ ডি থেকে দুই ম্যাচ জিতে এবং এক ম্যাচ ড্র করে কোয়ার্টার ফাইনালে পৌঁছে ছিলো তারা। অন্যদিকে ডুরান্ড কাপের এ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে পৌঁছায় বেঙ্গালুরু ইউনাইটেড। তবে কোয়ার্টার ফাইনাল ম্যাচে মাঠে নামার আগেই আর্মি রেডের শিবিরে করোনার হানা বসায়। যার ফলে বাতিল করা হয় এই ম্যাচ।

করোনার জেরে গত বছর বন্ধ ছিলো ডুরান্ড কাপ। এবছর সুন্দর ভাবেই এগিয়ে যাচ্ছিলো টুর্নামেন্ট। তবে মাঝপথে ফের দুশ্চিন্তা বাড়ালো করোনা। তবে ব্যাঙ্গালুরু ইউনাইটেড বনাম আর্মি রেডের ম্যাচ বৃহস্পতিবার বাতিল করা হলেও টুর্নামেন্ট নির্ধারিত সূচী অনুযায়ীই চলবে বলে জানিয়েছে কর্তৃপক্ষরা। ২৭ সেপ্টেম্বর এবং ২৯ সেপ্টেম্বর রয়েছে দুটি সেমিফাইনাল এবং টুর্নামেন্টের মেগা ফাইনাল ৩ অক্টোবর।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in