'টেস্ট খেলতে চান না' - ভুয়ো খবরে প্রতিবাদ জানিয়ে ট্যুইট ভুবনেশ্বর কুমারের

বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিবেদনে লেখা হয় ভুবনেশ্বর কুমার টেস্ট খেলতে চান না। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল পড়ে যায়। অবশেষে এই ভুয়ো খবরে বিরক্তি প্রকাশ করে ট্যুইট করেছেন ভুবনেশ্বর নিজেই।
'টেস্ট খেলতে চান না' - ভুয়ো খবরে প্রতিবাদ জানিয়ে ট্যুইট ভুবনেশ্বর কুমারের
ভুবনেশ্বর কুমারফাইল ছবি ক্রিকেট ওয়ার্ল্ড-এর সৌজন্যে

আসন্ন ইংল্যান্ড সফরে ভারতীয় দলে জায়গা হয়নি তারকা পেসার ভুবনেশ্বর কুমারের। হঠাৎ করেই বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিবেদনে লেখা হয় ভুবনেশ্বর কুমার টেস্ট খেলতে চান না। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল পড়ে যায়। অবশেষে এই ভুয়ো খবরে বিরক্তি প্রকাশ করে ট্যুইট করেছেন ভুবনেশ্বর নিজেই। তিনি সর্বদা জাতীয় দলের জন্য তিন ফর্ম্যাটের জন্যই সর্বদা প্রস্তুত রয়েছেন তিনি এবং ভবিষ্যতেও থাকবেন।

ভুবি শনিবার ট্যুইট করে জানান, "আমার সম্পর্কে সংবাদ প্রকাশিত হচ্ছে যে, আমি নাকি টেস্ট ক্রিকেট খেলতে চাইনা। স্পষ্ট করে বলতে চাই, ক্রিকেটের তিনটি ফর্ম্যাটের জন্য আমি নিজেকে সর্বদা প্রস্তুত রেখেছি এবং তা চালিয়ে যাবো। সূত্রের ভিত্তিতে পাওয়া জল্পনা খবর না লেখার পরামর্শ দিচ্ছি।"

ভারতের সীমিত ওভারের ক্রিকেটের অন্যতম প্রধান ভরসা ভুবনেশ্বর কুমার। তার সিম-এর উত্তর দিতে তাবড় তাবড় ব্যাটসম্যানরাও হিমশিম খান। অনেকেই মনে করেছিলেন ইংল্যান্ডের আবহাওয়াতে টেস্ট দলের জন্য ভুবনেশ্বর কুমারকে নিয়ে যাওয়া হবে। কিন্তু তা হয়নি। তারপরেই বিভিন্ন সংবাদ মাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় লেখা হয় ভুবি নাকি টেস্ট খেলতে চান না।

ভুবনেশ্বর কুমার দেশের জার্সিতে শেষ টেস্ট খেলেছিলেন ২০১৮ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। এরপর আর ক্রিকেটের দীর্ঘ ফর্ম্যাটে দেখা যায়নি তাঁকে। শেষ দু বছরে চোটের কারণে দেশে ও বিদেশে গুরুত্বপূর্ণ অনেকগুলো টেস্ট সিরিজ খেলতে পারেননি তিনি।

ভুবনেশ্বর কুমার মাত্র ৩৭ ইনিংসে ২৬.৯০ গড়ে তুলে নিয়েছেন ৬৩ টি উইকেট। তিনি মোট চার বার পাঁচটি করে উইকেটও নিয়েছেন। স্থগিত হওয়া আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামেন ভুবি। পাঁচ ইনিংস খেলে তুলেছেন তিনটি উইকেটও। ভুবি অবশ্য আশাবাদী যে আগামী দিনে টেস্ট স্কোয়াডে পুনরায় তিনি সুযোগ পাবেন। তার জন্য নিজেকে প্রস্তুত রাখছেনও তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in