Hockey Men's World Cup: ওড়িশায় হকি বিশ্বকাপের আসর, ভারতীয়দের জন্য টিকিটের মূল্য কত জানেন?

ভারতীয়রা স্টেডিয়ামের পার্শ্ববর্তী বক্স অফিস থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। টিকিট কাটার জন্য মোবাইল নম্বর, ইমেইল আইডি এবং একটি ফটো আইডি লাগবে। বিদেশী দর্শকরা অনলাইন মারফত ম্যাচ টিকিট সংগ্রহ করতে পারবেন
Hockey Men's World Cup: ওড়িশায় হকি বিশ্বকাপের আসর, ভারতীয়দের জন্য টিকিটের মূল্য কত জানেন?
ছবি - সংগৃহীত

আর মাত্র ৭ দিন বাকি হকি বিশ্বকাপ শুরু হতে। ইতিমধ্যেই ভারতে আসতে শুরু করে দিয়েছে আর্জেন্টিনা, নেদারল্যান্ডস, চিলি সহ অন্যান্য অংশগ্রহণকারী দেশগুলি। ওড়িশা সরকারের পক্ষ থেকে ভারতের প্রতিটি রাজ্যের মুখ্যমন্ত্রীদেরকে আমন্ত্রণ করা হচ্ছে উপস্থিত থাকার জন্য। তবে দর্শকদের জন্য টিকিটে মূল্য কত জানেন?

ওড়িশার কলিঙ্গ ও বীরসা মুন্ডা এই দুই স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ। প্রতিটি ম্যাচের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে। টিকিট অফলাইন অথবা অনলনাই দুই মাধ্যমেই দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন। কিন্তু টিকিটের মূল্য ভারতের ম্যাচের জন্য একটু আলাদা।

ভারতের ম্যাচ থাকলে ওয়েস্ট স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ টাকা। ইস্ট স্ট্যান্ডের জন্য ৪০০ এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডের জন্য ২০০ টাকা ধার্য করা হয়েছে। অন্যদিকে যে ম্যাচে ভারতীয় হকি দল খেলবে না সেই ম্যাচে টিকিটের মূল্য ওয়েস্ট স্ট্যান্ডের জন্য অপরিবর্তিত। ইস্ট স্ট্যান্ডের টিকিটের মূল্য ২০০ টাকা এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা করা হয়েছে।

ভারতীয়রা স্টেডিয়ামের পার্শ্ববর্তী বক্স অফিস থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। টিকিট কাটার জন্য মোবাইল নম্বর, ইমেইল আইডি এবং একটি ফটো আইডি লাগবে। বিদেশী দর্শকরা অনলাইন মারফত ম্যাচ টিকিট সংগ্রহ করতে পারবেন। অনলাইনে পেটিএম ইনসাইডার ওয়েব সাইটের মাধ্যমে টিকিট কাটা যাবে। তবে একজন ব্যক্তি একই সময়ে দুটি টিকিটের বেশি কাটতে পারবেনা না।

১৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে হকি বিশ্বকাপ। চলবে ২৯ জানুয়ারি পর্যন্ত। ১৬টি দল খেলবে ওড়িশার দুটি স্টেডিয়ামে। ২০১৮ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের কাছে ২-১ গোলে হেরে বিদায় নিয়েছিল ভারতীয় হকি দল। সেই ম্যাচে ১-০ গোলে এগিয়ে ছিল ভারত।

Hockey Men's World Cup: ওড়িশায় হকি বিশ্বকাপের আসর, ভারতীয়দের জন্য টিকিটের মূল্য কত জানেন?
IND vs SL: চোটের কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 থেকে ছিটকে গেলেন ভারতের এই তারকা ব্যাটার!

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in