সানরাইজার্স হায়দরাবাদকে বিদায় জানালেন ডেভিড ওয়ার্নার! আবেগঘন পোস্ট প্রাক্তন অধিনায়কের

চলতি মরশুমটা দ্রুত ভুলে যেতে চাইবে সানরাইজার্স হায়দরাবাদ। একের পর এক ম্যাচ হেরে বিধ্বস্ত হায়দরাবাদ শেষ করেছে লীগ টেবিলের লাস্ট বয় হিসেবে।
সানরাইজার্স হায়দরাবাদকে বিদায় জানালেন ডেভিড ওয়ার্নার! আবেগঘন পোস্ট প্রাক্তন অধিনায়কের
ডেভিড ওয়ার্নারছবি সংগৃহীত

আবেগঘন এক পোস্টের মাধ্যমে কার্যত সানরাইজার্স হায়দরাবাদকে বিদায় জানালেন ডেভিড ওয়ার্নার। চলতি মরশুমটা দ্রুত ভুলে যেতে চাইবে সানরাইজার্স হায়দরাবাদ। একের পর এক ম্যাচ হেরে বিধ্বস্ত হায়দরাবাদ শেষ করেছে লীগ টেবিলের লাস্ট বয় হিসেবে। শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ৪ রানের হার দিয়ে দুঃস্বপ্নের আইপিএল যাত্রা শেষ করেছেন উইলিয়ামসনরা।

সানরাইজার্সের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে কঠিন পরিস্থিতিতে পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানানো হয় ভিডিও পোস্টের মাধ্যমে। যেখানে উপস্থিত ছিলেন অধিনায়ক উইলিয়ামসন থেকে শুরু করে ট্রেভর বেলিস, ভিভিএস লক্ষণেরা। তবে সেখানে উপস্থিত ছিলেন না দলের প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এরপরেই জল্পনা শুরু হয় ওয়ার্নারের সানরাইজার্সে থাকা নিয়ে। এবার ওয়ার্নার নিজেই কার্যত সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন একটি আবেগঘন পোস্টের মাধ্যমে।

গতকাল আরসিবির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ডেভিড ওয়ার্নার ইনস্টাগ্রামে লেখেন, "সকল সমর্থকদের অসংখ্য ধন্যবাদ। আপনারা সবসময়ই মাঠে আমাদের ১০০ শতাংশ দেওয়ার জন্য উৎসাহিত করেছেন। আপনাদের সমর্থনের প্রতিদান কোনওদিনই ভুলতে পারব না। এই সফরটা দারুণ ছিল। আমি এবং আমার পরিবার আপনাদের মিস করব। হায়দরাবাদ, এই ম্যাচে জয়ের জন্য এক শেষ প্রচেষ্টা।"

এরপর ৯ আগস্ট সানরাইজার্সের তরফ থেকে বিদায়ী পোস্ট করা হয়। যেখানে ব্রাত্য থাকেন ডেভিড ওয়ার্নার। এরপরেই ফ্যানেরা প্রশ্ন করতে শুরু করেন ওয়ার্নারের অনুপস্থিতি নিয়ে। যেখানে ওয়ার্নার উত্তর দেন, যে তাঁকে ভিডিওর জন্য ডাকা হয়নি। এছাড়াও, নিউজিল্যান্ড এবং হায়দ্রাবাদের বর্তমান অধিনায়ক কেন উইলিয়ামসন সানরাইজার্সের জন্য তার ইনস্টাগ্রাম পোস্টে অস্ট্রেলিয়ান ব্যাটারকে বাদ দিয়েছেন। ডেভিড ওয়ার্নার মন্তব্য করেছেন,"সেখানে আমার সাথে কোন ছবি নেই, ভেবেছিলাম আমরা এত কাছের।"

৩৪ বর্ষীয় ওয়ার্নার ২০১৪ সালে সানরাইজার্স হায়দরাবাদে যোগ দেন। ২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত প্রত্যেক মরশুমে ৫০০ এর অধিক রান করেছেন তিনি। ২০১৫ সালে অধিনায়কত্ব নেওয়ার পর ২০১৬ সালে তাঁর হাত ধরেই সানরাইজার্স একমাত্র আইপিএল ট্রফি ঘরে তোলে। তবে চলতি মরশুমটা ভালো কাটেনি অজি তারকার। শুরুর দিকে ম্যাচ হারের কারণে অধিনায়কত্ব ছেঁটে নেওয়া হয় এবং পরিবর্তে অধিনায়ক করা হয় কেন উইলিয়ামসনকে। শেষ ম্যাচ গুলিতে প্রথম একাদশেও দেখা মেলেনি ওয়ার্নারের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.