লোগো সরিয়ে ফেলার জন্য মঈন আলির তরফ থেকে কোনোরকম অনুরোধ করা হয়নি, CSK কর্মকর্তার দাবি

কাশী বিশ্বনাথন একটি সংবাদ সংস্থাকে জানান, "এটি ভুল খবর এবং কেউই এ বিষয় উত্থাপন করেনি। কোনো খেলোয়াড় নয় এবং আমরাও এ বিষয়ে কথা বলিনি এবং এই জাতীয় কোনো লোগো অপসারণের জন্য অনুরোধ করা হয়নি।"
লোগো সরিয়ে ফেলার জন্য মঈন আলির তরফ থেকে কোনোরকম অনুরোধ করা হয়নি, CSK কর্মকর্তার দাবি
ছবি - টুইটার

আগামী ৯ ই এপ্রিল থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় গেম শো ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ। আসন্ন আইপিএলে আরসিবি ছেড়ে চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে নামছেন মঈন আলি। তবে আইপিএল শুরুর আগেই বেশ চর্চায় আছেন এই ইংলিশ অলরাউন্ডার।

বিভিন্ন সংবাদ মাধ্যমের সূত্রে জানা যায় ইসলাম ধর্মাবলম্বী মঈন ধর্মীয় বিশ্বাসের কারণে জার্সি থেকে মদ প্রস্তুতকারক সংস্থার লোগো সরিয়ে নিতে বলেছিলেন। শোনা যায় তাঁর অনুরোধ মেনে হলুদ ব্রিগেড জানায় ওই কোম্পানির লোগো ছাড়াই মাঠে নামতে পারবেন তিনি। এই সবের পর সোমবার চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা কাশী বিশ্বনাথন জানান এ বিষয়ে কোনো অনুরোধ করা হয়নি। কাশী বিশ্বনাথন একটি সংবাদ সংস্থাকে জানান, "এটি ভুল খবর এবং কেউই এ বিষয় উত্থাপন করেনি। কোনো খেলোয়াড় নয় এবং আমরাও এ বিষয়ে কথা বলিনি এবং এই জাতীয় কোনো লোগো অপসারণের জন্য অনুরোধ করা হয়নি।"

চেন্নাইয়ের অলরাউন্ডার মঈন আলি তাঁর জাতীয় দল বা অন্য কোনো ঘরোয়া দলের হয়ে খেলার সময় অ্যালকোহল ব্র্যান্ডের কোনো লোগো ব্যবহার করেন না। কিন্তু সিএসকে এর জার্সিতে একটি এসএনজে ১০০০ এর লোগো রয়েছে যা চেন্নাই ভিত্তিক এসএনজে ডিস্টিলারি বিয়ার ব্র্যান্ড। এরপরেই এবিষয়ে চর্চা শুরু হয়।

গত বছর আরসিবির হয়ে খেলা মঈন এবার মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসে। ধোনির অধীনে খেলা নিয়ে ইতিমধ্যেই খুব উচ্ছ্বাসিত। মঈন জানিয়েছিলেন, "আমি মনে করি সবাই চাই এমএসের অধীনে খেলতে। তার কারণ তিনি খেলায় যে আস্থা এবং স্বচ্ছতা দেখিয়েছেন। এটি উত্তেজনার।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in