লঙ্কা শিবিরে করোনার হানা, ভারত ও শ্রীলঙ্কার ক্রীড়াসূচীতে পরিবর্তন

১৭ ই জুলাই অনুষ্ঠিত হবে প্রথম একদিনের ম্যাচ এবং তিন ম্যাচের ওডিআই সিরিজের বাকি দুই ম্যাচ হবে যথাক্রমে ১৯ শে জুলাই এবং ২১ শে জুলাই। এছাড়াও টি টোয়েন্টি সিরিজের ক্রীড়া সূচীও পিছিয়ে নিয়ে যাওয়া হয়েছে।
লঙ্কা শিবিরে করোনার হানা, ভারত ও শ্রীলঙ্কার ক্রীড়াসূচীতে পরিবর্তন
শ্রীলঙ্কা দলফাইল ছবি, দ্য কুইন্টের সৌজন্যে

লঙ্কা শিবিরে করোনার হানা। তাই ভারত ও শ্রীলঙ্কার ক্রীড়াসূচীতে পরিবর্তন আনা হয়েছে বলে জানা গেছে। ১৩ ই জুলাই কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে যে একদিনের আন্তর্জাতিক সিরিজ শুরুর কথা ছিলো তা ওই তারিখের পরিবর্তে ১৭ ই জুলাই থেকে শুরু হবে।

১৭ ই জুলাই অনুষ্ঠিত হবে প্রথম একদিনের ম্যাচ এবং তিন ম্যাচের ওডিআই সিরিজের বাকি দুই ম্যাচ হবে যথাক্রমে ১৯ শে জুলাই এবং ২১ শে জুলাই। এছাড়াও টি টোয়েন্টি সিরিজের ক্রীড়া সূচীও পিছিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ২১ শে জুলাই, ২৩ শে জুলাই ও ২৫ শে জুলাইয়ের পরিবর্তে তিনটি আন্তর্জাতিক টি টোয়েন্টি ম্যাচ খেলা হবে যথাক্রমে ২৪ শে জুলাই, ২৫ শে জুলাই এবং ২৭ শে জুলাই।

ইংল্যান্ড সফর থেকে ফিরে আসার পরেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ার এবং ভিডিও অ্যানালাইসিস্ট জিটি নিরোশন। এই দুজনকে ইতিমধ্যেই আইসোলেশনে নিয়ে যাওয়া হয়েছে। তবে বাকি ক্রিকেটাররা যেহেতু এই দুজনের সংস্পর্শে এসেছেন তাই নিভৃতাবাসে আরও দুদিন রাখার পর জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করানো হবে। তাই সিরিজের ক্রীড়া সূচীতে পরিবর্তন আনা হচ্ছে।

শ্রীলঙ্কান টিমে এখন ঘোর অশান্তি। বোর্ডের সাথে ক্রিকেটারদের চুক্তি নিয়ে তুলকালাম পরিস্থিতি। চুক্তি বিতর্কের কারণেই ভারতের বিপক্ষে সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন দ্বীপরাষ্ট্রের প্রথিতযশা ক্রিকেটার অ্যাঞ্জেলো ম্যাথিউস। ম্যাথিউস সরে দাঁড়ানোয় দুশন শনকাকে অধিনায়ক করে দল সাজানো হতে পারে বলে জানা গিয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in