FA Cup: শেফিল্ড ইউনাইটেডকে হারিয়ে ইংলিশ এফএ কাপের সেমিফাইনালে চেলসি

FA Cup: শেফিল্ড ইউনাইটেডকে হারিয়ে ইংলিশ এফএ কাপের সেমিফাইনালে চেলসি
চেলসির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

শেফিল্ড ইউনাইটেডকে হারিয়ে ইংলিশ এফএ কাপের সেমিফাইনালের টিকিট পেলো চেলসি। ব্লুজদের ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে শেফিল্ডকে ২-০ গোলে হারিয়েছে টমাস টুখেলের ছেলেরা। দুটি গোলের মধ্যে একটি শেফিল্ডের আত্মঘাতী গোল এবং অপরটি আসে হাকিম জিয়েচের পা থেকে।

স্ট্যামফোর্ড ব্রিজে এদিন প্রথমার্ধের ২৪ মিনিটে অঘটন ঘটে শেফিল্ড শিবিরে। নর্দান আয়ারল্যান্ডের মিডফিল্ডার অলিভার নরউড আত্মঘাতী গোল করে এগিয়ে দেন চেলসিকে। এরপর অবশ্য নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত কোনো দলই আর গোলের দেখা পায়নি। দুই দলই আক্রমণ, পাল্টা আক্রমণ করলেও শেফিল্ড গোল শোধ করতে কিংবা ব্লুজরা গোল দিতে ব্যর্থ হচ্ছিলো। অবশেষে দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়ে শেফিল্ডের জালে বল জড়াতে সক্ষম হয় টুখেলের চেলসি। ইংলিশ ডিফেন্ডার বেন চিলওয়েলের বাড়ানো পাস থেকে ব্লুজদের হয়ে দ্বিতীয় গোলটি করেন মরক্কো ফরোয়ার্ড হাকিম জিয়েচ।

আগেই এফএ কাপের সেমিফাইনালে প্রবেশ করেছে গার্দিওলার ম্যানচেস্টার সিটি এবং সাউদাম্পটন। এবার তৃতীয় দল হিসেবে শেষ চারে জায়গা করে নিলো চেলসি। আজই ভারতীয় সময় রাত ঠিক সাড়ে দশটায় রয়েছে চতুর্থ কোয়ার্টার ফাইনাল। লিসেস্টারের কিং পাওয়ার স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ম্যান ইউ এবং লিসেস্টার। এই ম্যাচ থেকে নির্ধারিত হয়ে যাবে চতুর্থ সেমিফাইনালের টিকিট পাচ্ছে কোন দল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in